তাড়াশে ভুয়া মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে সরকারী বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ

আশরাফুল ইসলাম রনি, তাড়াশ প্রতিনিধি:


muktijoddha

সিরাজগঞ্জের তাড়াশে ভুয়া মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধা মন্ত্রনালয় সহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেছেন এলাকাবাসি। অভিযোগকারী হাসান আলী ও অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার মুক্তিযোদ্ধাদের নামের তালিকার সরকারী নিদের্শ মোতাবেক গত ২০১৫ সালে নভেম্বর মাসে যাচাই-বাছাই হয়। এতে ৩৯ জন ভুয়া মুক্তিযোদ্ধা হিসেবে প্রমানিত হয়েছে। অথচ এই ভুয়া মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে কেউ কোন ব্যবস্থাই নিচ্ছেন না।

ভুয়া মক্তিযোদ্ধা উপজেলা নওগা গ্রামের রাজাকারদের সহযোগী মৃত কামাল উদ্দিনের ছেলে আব্দুস সামাদ খন্দকার, একই ইউনিয়নের শান্তান গ্রামের আজম আলী, শাকই গ্রামের আব্দুল আজিজ ও তালম ইউনিয়নের গুল্টা গ্রামের আব্দুর রাজ্জাক ও প্রভাষক হাসান আলীসহ ৩৯ জন ভুয়া মুক্তিযোদ্ধা সরকারী যাবতীয় সুযোগ-সুবিধা গ্রহন করছেন। যা প্রকৃত মুক্তযোদ্ধাদের জন্য চরম অবমাননাকর। তাই সচেতন এলাকাবাসির পক্ষে নওগা ইউনিয়নের শাকই গ্রামের হাসান আলী এ সকল ভুয়া মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া জন্য সরকারী বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেছেন।

এ ব্যাপারে তাড়াশ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার গাজী আরশেদুল আলী সময়ের কণ্ঠস্বরকে বলেন, ৩৯ জন মুক্তিযোদ্ধার বিরুদ্ধে আমরা তদন্ত করে যাচাই ও বাছাই করেছি। ওনারা কোন ভুয়া নয়।