চুপিসারে বিয়ে করেছেন আল-আমিন, তাও আবার তিন বছর আগেই!

স্পোর্টস আপডেট ডেস্ক – গেল মাসে ব্লাকটাইগার রুবেল হোসেনের গোপনে বিয়ের খবর সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে তুমুল হৈ চৈ ফেলেছিল। বাংলাদেশ জাতীয় দলের দ্রুতগতির এ পেসারের বিয়ের কথা মাস খানেকও গোপন রাখতে পারেননি। কিন্তু আরেক পেসার আল-আমিন হোসেন নিজের বিয়ের কথা গোপন রাখলেন তাও আবার তিন তিনটি বছর। জাতীয় দলের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের আগেই তিনি বিয়ে করেন।

সম্প্রতি নিজের বিয়ের কথা স্বীকার করলেন টাইগার পেসার আল-আমিন হোসেন। এক সাক্ষাৎকারে আল-আমিন হোসেন তার বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

সাক্ষাৎকারে আল আমিন বলেন, “আমি জাতীয় দলে প্রবেশের পূর্বেই বিয়ে করেছিলাম আর বিয়েটা প্রেম করেই হয়েছিল। আমার ইচ্ছে ছিল ২০১৫ বিশ্বকাপের পর বিষয়টি সবাইকে জানাবো। কিন্তু সেই সময় পরিস্থিতি এমন হয়ে গিয়েছিল তারপর আমি আর কাউকে জানাতে পারি নি। তারপরেও জাতীয় দলের কিছু জ্যেষ্ঠ খেলোয়াড় বিষয়টি জানেন।”

al-aminবিয়ের বিষয়ে আল-আমিন আরো বলেন, ” আমি যদি আমার বিয়ের বিষয়টি স্বীকার না করি, এটা ঠিক হবে না। আমি মনে করি দুই ধরনের ভক্ত আছে-একদল হলো আমার খেলার ভক্ত আর একদল মানুষ হিসেবে আমি কেমন তার ভক্ত। যেহেতু আমি বিবাহিত তাই অনেকে হয়তো আমাকে নিয়ে অন্যভাবে ভাববে না। ”

উল্লেখ্য, নিউজিল্যান্ডের সাথে টেস্ট ম্যাচে বাংলাদেশের হয়ে আল-আমিনের অভিষেক হয়েছিল ২০১৩ সালের ২১ শে অক্টোবরে। তাহলে আল-আমিনের কথা অনুসারে, তার বিবাহ ২০১৩ সালেই হয়েছিল।