গাইবান্ধায় ট্রেনের ইঞ্জিন লাইনচ্যুত

গাইবান্ধা প্রতিনিধি:


railline

গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়ায় ঢাকাগামী লালমনি এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন লাইনচ্যুত হয়েছে। তবে এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। আজ বুধবার (২২ জুন) দুপুর ৩টার দিকে গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া রেল স্টেশনের দক্ষিণে রেল গেট এলাকায় এ ঘটনা ঘটে।

ইঞ্জিন লাইনচ্যুত হওয়ার ৩ ঘণ্টা পেরিয়ে গেলেও দুর্ঘটনা কবলিত ইঞ্জিনটি উদ্ধার করা সম্ভব হয়নি। এ কারণে রংপুর-গাইবান্ধা, গাইবান্ধা-বগুড়া ও গাইবান্ধা-লালমনিরহাট রেল রুটে যোগাযোগ বন্ধ হওয়ায় যাত্রী সাধারণ পড়েছে চরম দুর্ভোগে।

বোনারপাড়া রেল স্টেশন মাস্টারের দায়িত্বে থাকা মোঃ আবদুল জলিল মিয়া বিষয়টি নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে জানান, লালমনিরহাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী লালমনি এক্সপ্রেস ট্রেনটি আজ বুধবার দুপুর ২টা ২৫ মিনিটে বোনারপাড়া রেল স্টেশনে আসে। এরপর ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। ট্রেনটি রেল স্টেশনের দক্ষিণ পাশের রেলগেটের কাছে পৌছালে হঠাৎ করে ট্রেনের ইঞ্জিন লাইনচ্যুত হয়।

তিনি আরও জানান, লাইনে ক্রটি থাকায় এ দুর্ঘটনা ঘটেছে। এছাড়া দুর্ঘটনার কারণে সোনাতলায় দোলনচাঁপা ট্রেন আটকা পড়েছে। দুর্ঘটনা কবলিত ট্রেনের ইঞ্জিন উদ্ধারে চেষ্টা চালানো হচ্ছে।