‘কলকাতার চেয়ে এখানকার কাঁচালঙ্কা খুব বেশি ঝাল’

বিনোদন ডেস্ক –

যৌথ প্রযোজনায় নির্মিত ‘শিকারি’ ছবিতে অভিনয়ের সুবাদে এ নিয়ে দ্বিতীয়বার ঢাকায় এসেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। শাকিব খানের সঙ্গে শিকারি সিনেমার প্রচারে অংশ নিতে বর্তমানে বাংলাদেশে এ অভিনেত্রী। ঢাকায় এসে দুপুরে ইলিশ মাছ দিয়ে ভাত খেয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। সেই গল্প রসিয়ে রসিয়ে বলে আরেকবার তৃপ্তির ঢেঁকুর তুললেন তিনি।

বুধবার বিকেলে ঢাকা ক্লাবে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে অংশ নেন ২৮ বছর বয়সী এই তারকা। সেই সঙ্গে ছিলেন ‘শিকারি’র নায়ক শাকিব খানও। আসন্ন ঈদ উপলক্ষে মুক্তি প্রতীক্ষিত ছবিটির প্রচারণার লক্ষ্যেই শ্রাবন্তীর আসা।

শ্রাবন্তীর সঙ্গে খুনসুটি করে আব্দুল আজিজ বলেন, ‘শ্রাবন্তী খুব বেশি কাঁচামরিচ খায়। ইলিশের মতো কাঁচামরিচও ওর খুব প্রিয়।’

একথা মেনে নিয়ে হাসিতে গড়াগড়ি খেলেন বরিশালের মেয়ে শ্রাবন্তী। তিনি বলেন, ‘কাঁচালঙ্কা ছাড়া আমি ভাত খেতে পারি না। তবে কলকাতার চেয়ে এখানকার কাঁচালঙ্কা খুব বেশি ঝাল।’

সংবাদ সম্মেলনে প্রশ্ন করা হয়, শিকারি সিনেমার পর শাকিব-শ্রাবন্তী জুটিকে আরো দেখা যাবে কী না? জবাবে শ্রাবন্তী বলেন, ‘‘শাকিবের সঙ্গে শিকারি সিনেমার গান প্রকাশের পর আমি অনেক অনেক সাড়া পেয়েছি।

আমার ইন্ডাস্ট্রির লোকজন অর্থাৎ পরিচালক, সহকর্মী, আমার অনেক বন্ধু-বান্ধব আমাদের জুটির খুব প্রশংসা করেছেন। অনেকে ফোন করে বলেছেন- ‘ওহ! শাকিব শ্রাবন্তীকে হেব্বি লাগছে।’’

shakib-srabontiগতকাল মঙ্গলবার সকাল ৯টার একটি ফ্লাইটে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছান শ্রাবন্তী। এসেই শিকারি সিনেমার প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েন তিনি। ২ দিনের এই সফরে শেষে আগামীকাল বৃহস্পতিবার সকালের ফ্লাইটে কলকাতায় ফিরে যাবেন শ্রাবন্তী।

যৌথ প্রযোজনার এ চলচ্চিত্রের গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করছেন জাকির হোসেন সীমান্ত ও জয়দেব।

এতে শাকিব-শ্রাবন্তী ছাড়াও আরো অভিনয় করছেন- বাংলাদেশের অমিত হাসান, রেবেকা, শিবাসানু, সুব্রত এবং কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, সুপ্রিয় দত্ত, লিলি চক্রবর্তী, খরাজ মুখার্জি ও রাহুল প্রমুখ।