রণবীরের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে দীপিকার প্রতিক্রিয়া

বিনোদন ডেস্ক – বলিউড তারকা দীপিকা পাডুকোন ও সুপারস্টার রণভীর সিংয়ের প্রেমের রসায়নটা ভালোই চলছিল। সেদিনও ৬১তম ফিল্মফেয়ার অনুষ্ঠানে রণভীরের কথায় চোখের কোণে জল জমেছিল দীপিকার। তবে হঠাৎ করেই বলিউড পাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে, আলাদা হয়ে যাচ্ছেন দীপিকা ও রণভীর।

এই গুঞ্জনে নড়েচড়ে বসেছে বলিউড পাড়া। রণভীর-ক্যাটরিনা, হৃত্বিক-সুজানাসহ বেশ কিছু সম্পর্কের ভাঙনে রীতিমত শোক করছে হিন্দি ছবির ইন্ডাস্ট্রি। সেখানে নতুন করে আরো ভাঙনের খবর হতাশারই বৈকি।

জানা গেছে, সম্প্রতি হলিউডে কাজ শেষ করে দেশে ফিরেছেন দীপিকা। নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত রণভীর সিং নিজেও। আর তাই এই দুই তারকার মধ্যকার দূরত্বটাও বেড়েছে বেশ। পাশাপাশি হলিউডের নায়ক ভিন ডিজেলের সাথে দীপিকার বেশ ঘনিষ্ঠ একটি ছবি ভাইরাল হয় অন্তর্জালে। এতে অনেকেরই ধারণা, হয়তোবা রণভীরকে ভুলে নতুন সম্পর্কে জড়িয়েছেন দীপিকা।

Ranbir-singh-Deepikaরণবীর এবং তার বিচ্ছেদের গুঞ্জন নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম দীপিকার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, ‘প্রতিক্রিয়া জানোনোর কিছু নেই। কোনো গুঞ্জন নিয়ে আমি প্রতিক্রিয়া জানাই না। নিকট ভবিষ্যতে এ সিদ্ধান্ত পরিবর্তনের পরিকল্পনা নেই।’

রণবীরের সঙ্গে তার সম্পর্ক কী তা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ‘আমি এর আগেও এ বিষয়ে কিছু বলিনি এবং এখনো কিছু বলতে চাই না। সে আমার জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ ছিল এবং থাকবে। এর কোনো পরিবর্তন হবে না।’