আশুলিয়ার জামগড়ায় পূর্ব শত্রুতার জেরে পোষাক শ্রমিককে কুপিয়ে হত্যা

মোঃ মনির মন্ডল, সাভার প্রতিনিধি:


kupia-hotta

আশুলিয়ার জামগড়ার কাঠালতলা এলাকায় সন্ত্রাসীদের হামলায় সুমন (২৯) নামের এক পোশাক শ্রমিক নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার দিবাগত রাতের দিকে জামগড়ার কাঠাল তলা এলাকায় আফতাব আলী সিকদারের ছেলে সুমনকে এলোপাথাড়ী কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে পালিয়ে যায়।

পরে স্থানীয়ারা তাকে উদ্ধার করে জামগড়া নারী শিশু হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। নিহত সুমন জামগড়ার টিএল ট্রেনিং সেন্টার এন্ড নিট ফ্যাসনে কর্মরত ছিল। সে বরিশাল বিভাগের পটুয়াখালী জেলার।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যার উদ্দেশ্যে আহত করা হয়। তার শরীরে প্রায় ১৪টি কোপের দাগ রয়েছে। গত বছর একটি মোবাইল কেনা বেচাকে কেন্দ্র করে তার সাথে সুমনের হত্যাকারীরা দ্বন্দ হয়। এলাকায় শান্ত শিষ্ট ও ভদ্র ছেলে হিসেবে সুমন বেশ পরিচিত ছিল। পাশবর্তী বাড়ীর ফিরোজের তিন ছেলে এরশাদ, নজরুল, জহির ও তাদের চাচাতো ভাই মামুন মিলে এলোপাথাড়ী কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে পালিয়ে যায়।

পরে স্থানীয়ারা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে ও উক্ত সন্ত্রসীদের বাড়ি থেকে রক্তমাখা লুঙ্গি ও গেন্জি উদ্ধার করে।

এ ব্যাপারে আশুলিয়া থানার (ওসি) মহসিনুল কাদির সময়ের কণ্ঠস্বরকে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।