আগামী শনিবার কমলাপুরে টিকিট বিক্রি বন্ধ থাকবে

সময়ের কণ্ঠস্বর – নতুন ট্রেন সার্ভিস সোনার বাংলা উদ্বোধন উপলক্ষে শনিবার (২৫ জুন) কমলাপুর রেল স্টেশনে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি বন্ধ থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওই দিন নতুন এই ট্রেন সার্ভিসের উদ্বোধন করবেন।

ফলে আগামী ৪ জুলাইয়ের ঈদের অগ্রিম টিকিট ২৫ জুনের পরিবর্তে বিক্রি হবে ২৬ জুন।

ticket-komolapurআর ৫ জুলাইয়ের টিকিট বিক্রি হবে ২৭ জুন। রেলওয়ে বিভাগের পরিচালক (অপারেশন) শাহ জহুরুল ইসলাম এ তথ্য জানান।

তিনি বলেন, এবার ঈদ উপলক্ষে ১০ দিন আগে থেকে অগ্রিম টিকিট বিক্রি করা হচ্ছে। একদিন পেছানো হলেও টিকিট বিক্রিতে কোনো সমস্যা হবে না।

আজ বৃহস্পতিবার কমলাপুর রেল স্টেশনে অগ্রিম টিকিট বিক্রি পরিদর্শনে এসে বাংলাদেশ রেলওয়ের মহা-পরিচালক আমজাদ হোসেন বলেন, আগামী ২৫ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কমলাপুর রেল স্টেশনে নতুন ট্রেন সোনার বাংলা উদ্বোধন করবেন। ফলে ওই দিন ঈদের অগ্রিম টিকিট বিক্রি করা সম্ভব হবে না।

অবশ্যই এ বিষয়ে পত্রিকায় বিজ্ঞপ্তি দিয়ে বিস্তারিত জানিয়ে দেওয়া হবে বলেও জানান মহাপরিচালক।

কমলাপুর রেল স্টেশনে টিকিট বিক্রির সার্বিক বিষয়ের খোঁজ খবর নিয়ে সাংবাদিকদের তিনি বলেন, টিকিট প্রত্যাশীদের বিভিন্ন ভোগান্তির কথা মাথায় রেখে আমরা আমাদের ব্যবস্থাপনার নানা উন্নয়ন করেছি। যাত্রীরা যেন অল্প সময়ের মধ্যেই টিকিট পেয়ে যায় সে জন্য কাউন্টারের সংখ্যা বাড়ানোর পাশাপাশি টিকিট বিক্রিও সকাল ৮ টায় শুরু করেছি আমরা।

টিকিটের সংখ্যাও অনেক বেড়েছে জানিয়ে তিনি বলেন, কমলাপুর থেকে প্রতিদিন প্রায় ৪৩ হাজার টিকিট বিক্রি করার সিদ্ধান্ত হয়েছে যেটা অন্যবার ছিলো প্রায় ২৫ হাজার।