চাঁপাইনবাবগঞ্জে ৬৩ কেজি গাঁজা উদ্ধার: আটক-৩

chapaibrab

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর শেখপাড়া এলাকা থেকে ৬৩ কেজি গাঁজা উদ্ধার সহ আন্ত: জেলা মাদক চোরাচালান চক্রের অন্যতম ডিলার সহ চক্রের ৩ সদস্যকে আটক করেছে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আটককৃতরা হলো, চক্রের অন্যতম হোতা শিবগঞ্জ উপজেলার উত্তর উজিরপুরের খাইরুল ইসলামের ছেলে ইসমাইল হোসেন (৩১), সদর উপজেলার মহারাজপুর টিকরা এলাকার ফজলুর রহমানের ছেলে শেখ সাদী (২৭) ও মহারাজপুর মাছানিয়াপাড়া এলাকার তাইফুর রহমানের ছেলে বাক্কার (২৪)। দিবাগত গভীর রাতে গাঁজা সহ তাদের আটক করা হয়।

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার (এএসপি) নূরে আলম সময়ের কণ্ঠস্বরকে জানান, কতিপয় মাদক ব্যবসায়ী ঢাকা সহ বিভিন্ন স্থানে পাচারের উদ্দেশ্যে বিপুল পরিমান গাঁজা নিয়ে সদর উপজেলার মহারাজপুর শেখ পাড়াস্থ আব্দুল ওদুদ মহুরীর ক্লাব ঘরে অবস্থান করছে এমন খবরের ভিত্তিতে রাত পৌনে ২টার দিকে (বৃহস্পতিবার) চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার (এএসপি) নূরে আলমের নেতৃত্বে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়।

এ সময় ৬৩ কেজি গাঁজা ও ২টি মোটর সাইকেল সহ শেখ সাদী, বাক্কার ও ইসমাইল হোসেনকে আটক করা হয়। র‌্যাব জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন থেকে গাঁজা সহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করেছে। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।