এক সেলফি কেড়ে নিল ৭ বন্ধুর প্রাণ..!

selffe


আন্তর্জাতিক ডেস্কঃ

সেলফি এখন একটি জনপ্রিয় পরিভাষায় পরিণত হয়েছে। সব বয়সের মানুষই এর সাথে পরিচিত। তবে মাঝে মধ্যেই সেলফির জন্য প্রাণহানির খবরও শুনতে পাওয়া য়ায়। এবার সাত বন্ধুর প্রাণ কেড়ে নিল সেলফি। সেলফি তুলতে গিয়ে সর্বগ্রাসী গঙ্গায় তলিয়ে প্রাণ হারায় তারা।

ভারতের উত্তর প্রদেশের কানপুরে এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। গতকাল জুহি এলাকার ছয়জন এবং কর্নেলগঞ্জ এলাকার একজন গোসল করতে গঙ্গায় যায়। তারা প্রত্যেকেই একে অপরের বন্ধু।

পুলিশ জানিয়েছে, তাদের মধ্যে শিবম নামে এক যুবক গঙ্গার কিনারায় পিচ্ছিল একটি জায়গায় দাঁড়িয়ে সেলফি তুলছিলেন। হঠাৎ নিজেকে সামলাতে না পেরে পানিতে পড়ে যান তিনি। স্রোতের মুখে গঙ্গায় তলিয়ে যেতে থাকেন। তখন অন্য বন্ধুরা গোসল করছিল।

তাই বন্ধুকে বাঁচাতে গিয়ে তারাও নদীতে ঝাঁপ দেয়। কিন্তু তলিয়ে যায় তারাও। সাত বন্ধুকে উদ্ধার করতে গঙ্গায় নামানো হয় ডুবুরি। ঘণ্টা দুয়েক পর অনেক চেষ্টায় উদ্ধার হয় তাদের মৃতদেহগুলো।

নিহতদের নাম সচিন গুপ্তা (২১), ভোলু তিওয়ারি (২০), রোহিত (২০), শিবম (১৯), মাকসুদ (২১), ভোলা (১৬) এবং সত্যম (২৪)।

গত জানুয়ারিতে মুম্বাইয়ে একই ধরনের সেলফি তুলতে গিয়ে দুর্ঘটনা ঘটেছিল। বান্দ্রা ফোর্টের কাছে সেলফি তুলতে গিয়ে আরব সাগরে পড়ে তলীয় যায় তিন বান্ধবী। স্থানীয় এক যুবক তাদের বাঁচাতে ঝাঁপ দেন। কিন্তু তিনিও ফিরতে পারেননি।