ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-২

sorok-durghotona

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর ও শৈলকুপা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। বুধবার রাতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঝিনাইদহে সদর উপজেলার এনায়েতপুর গ্রামে মনোয়ার হোসেনের ছেলে আলী কদর (৩২) ও শৈলকুপা উপজেলার বড়দা গ্রামের মাছুদ রানার স্ত্রী রোজিনা আক্তার তমা (২৮)।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান সময়ের কণ্ঠস্বরকে জানান, বুধবার রাতে ঝিনাইদহ থেকে আলমসাধুতে করে সাধুহাটির দিকে যাচ্ছিলেন আলী কদর। পথে আমেরচারা নামক স্থানে আলমসাধুটি উল্টে যায়। এতে বেশ কয়েকজন আহত হয়। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। এর মধ্যে আলী কদরের অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যায়।

অপরদিকে, শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম সময়ের কণ্ঠস্বরকে জানান, শৈলকুপা উপজেলার বড়দা গ্রামের মাছুদ রানার স্ত্রী রোজিনা রাস্তা পার হচ্ছিলেন। এ সময় অজ্ঞাতনামা একটি গাড়ি তাকে চাপা দিলে তিনি ঘটনাস্থলে মারা যান। পরে খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়।