ছবি তুলতে গিয়ে সাপের কামড়ে আহত বর..!

snk-bite


চিত্র বিচিত্র ডেস্কঃ

জনি এবং লরা বেনসন তাদের বিয়ের দিনটিকে আকর্ষণীয় করে তুলতে ব্যস্ত। বিয়ের আগে থেকেই যুক্তরাষ্ট্রের এই দম্পতির বিয়ে নিয়ে নানা পরিকল্পনা। তবে অনেক সময় সব পরিকল্পনা শেষমেষ সফল হয়ে ওঠেনা অনেক দম্পতির। এদের ক্ষেত্রেও ব্যাতিক্রম হয়নি। গত সোমবার মার্কিন এই দম্পতি কোলিংসের একটি ক্যাথোলিক চার্চে তাদের বিয়ের সকল আয়োজন শেষ করেন।

বিয়ের পরের দিনটি ছিল তাদের রিসেপশন পার্টি। একজন ফটোগ্রাফার তাদের বিয়ে ছবি তোলার জন্য কমিউনিটি হলের পাশেই একটি ঝোপে নিয়ে যায়। কয়েকটি ছবি তোলার খানিক বাদে আর একটি ছবি তোলার জন্য ফটোগ্রাফার যখন ক্যামেরার ল্যান্সে নিজের চোখ রাখেন এমন সময় তিনি দেখতে পায় একটি মাঝারি আকৃতির র‌্যাটাল সাপ বরের পায়ে ছোবল মারার জন্য প্রস্তুত। ক্যামেরা ফেলে সতর্ক করতে করতেই সাপটি কামড় দিয়ে বসে বর জনির পায়ের মধ্যে।

এদিকে সদ্য বিয়ে করা স্বামীর পায়ে সাপ ছোবল দিয়েছে তা দেখে ঘাবরে যায় লরা। সঙ্গে সঙ্গে চিৎকার করে সবাইকে ডাকতে লাগলেন। লরার চিৎকারের উভয় পক্ষের আত্মীয় স্বজনরা দৌঁড়ে আসে। তাৎক্ষণিক ফোন দিয়ে একটি হেলিকপ্টারের ব্যবস্থা করেন এবং জনিকে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা জনিকে সাপের প্রতিষেধক এন্টি ভেনম দিয়ে তার পা থেকে বিষ নামিয়ে আনে।

এদিকে বিয়ের রিসিপশনে আসা অতিথিরা বর ও কনের জন্য অপেক্ষা করছিলো। অবশেষে এক ঘণ্টা পরে জনি ও লরা তাদের বিয়ের অনুষ্ঠানে পৌছে। অনুষ্ঠানে দেরি করে আসার জন্য জনি ও লরা সবার কাছে ক্ষমা প্রার্থনা করেন। জনি তার দেরি করে আসার পেছনে কারণ জানাতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়ে। তবে অবশেষে জনি সুস্থ্য আছে বলে বিয়েতে আসা অতিথিরা জনির জন্য প্রার্থনা করেন।