১৬ ফুট লম্বা সাপের সঙ্গে অজান্তেই বসবাস!

চিত্র বিচিত্র ডেস্ক, সময়ের কণ্ঠস্বর – অনেকেই আছেন যারা সাপ দেখলে অথবা সাপের কথা শুনলে গা শিউরে ওঠে, তাদের কাছে খবরের এই শিরোনামটি অবিশ্বাস্য মনে হতে পারে। তবে ঘটনাটি অবিশ্বাস করার কোনো উপায়ই নেই। সাপের সঙ্গে বসবাস করার এ কথা জানিয়েছেন, অস্ট্রেলিয়ান এক নারী। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে হাফিংটন পোস্ট।

অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের অধিবাসী ট্রিনা হিব্বার্ড গত সোমবার সকালে একটু তাড়াতাড়ি ঘুম থেকে উঠেই চমকে যান। তিনি দেখতে পান তার বাড়িতে একটি ১৬ ফুট দীর্ঘ অজগর সাপ ঘোরাঘুরি করছে। সাপটি লম্বায় এতই বড় যে, তা দেহের একাংশ রুমে অন্য অংশ অন্য রুমে ছিল। ফলে দুটি রুমেই ছিল সেই অজগরটি।

এরপর হিব্বার্ড তাড়াতাড়ি স্নেক ক্যাচার ডেকে সাপটি ধরার ব্যবস্থা করেন। তারা জানায় সাপটি মূলত ক্যাঙ্গারু খায়। তবে কোনো কারণে এটি তার বাড়িতেই বাসা বানিয়েছিল।

snake-sleep

অস্ট্রেলিয়ান সেই নারী জানান, তিনি গত ১০ বছর ধরেই তার বাড়িতে এমন একটি সাপ আছে বলে সন্দেহ করেছিলেন। তবে সম্প্রতি এটি মাস্টার বেডরুমে প্রবেশ করে। আগে হয়ত এদিকে আসত না।

২০১২ সালেও সাপটি বসবাসের কিছু চিহ্ন তিনি দেখতে পেয়েছিলেন। সাপটি বাড়ির পুল এলাকায় থাকত এবং খাবার ও পানীয়র জন্য রাতের অন্ধকারে বিভিন্ন কক্ষে ঘুরাঘুরি করত। তবে পেট ভরে গেলেই সে নিজের আশ্রয়ে ফিরে গিয়ে লুকিয়ে থাকত।

সাপটির কয়েকটি ছবি ও ভিডিও প্রকাশ করেছেন তিনি। এগুলোতে উঠে এসেছে তার বাড়ির ভেতরে থাকা ভয়ংকর সাপটির কিছু চিত্র।