কালিয়াকৈরে মন্দিরের পুরোহিতের উপর হামলা

purohit

কালিয়াকৈর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার একটি হিন্দু সম্প্রদায়ের মন্দিরের পুরোহিতের উপর হামলা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রাতে উপজেলার চাপাইর দয়ানন্দ মন্দিরের পুরোহিত স্বপন চক্রবর্তীর উপর এ হামলার ঘটনা ঘটে। ঘটনায় ওই পুরোহিত বাদী হয়ে কালিয়াকৈর থানায় আজ বৃহস্পতিবার একটি অভিযোগ দায়ের করেছে। হামলার শিকার ওই পুরোহিত টাঙ্গাইল জেরার মির্জাপুর থানাধীন কুড়িপাড়া এলাকার নারায়ন চক্রবর্তীর ছেলে।

পুরোহিত স্বপন চক্রবর্তী জানায়, বুধবার রাত সাড়ে ৮টার দিকে পূজা শেষ করে মন্দির থেকে বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বের হন। পথিমধ্যে ওই এলাকার হযরত আলী চেয়ারম্যান এর বাড়ির পাশে পৌছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা অজ্ঞাত পরিচয় এক যুবক তাকে জঙ্গলের ভেতর বড় আলমগীর বসে আছে বলে সেখানে যেতে বলে। পরে সে যেতে পারবেনা বলে জানালে অপর এক যুবক তাকে জোড়পূর্বক ওই জঙ্গলের দিকে টেনে হিচরে নিয়ে যেতে থাকে। এ সময় তিনি চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে আসলে অজ্ঞাতরা একটি মোটর সাইকেল যোগে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে আজ বৃহস্পতিবার সকালে স্থানীয়দের সহায়তায় কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

কালিয়াকৈর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) শওকত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে জানান, প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে ঘটনাটি ছিনতাকারীরা ঘটিয়েছে। এরপরও বিষয়টি গুরুত্বের সহকারে খতিয়ে দেখা হচ্ছে।