ভালুকায় আল কোরআন ফাউন্ডেশনের বিনামূল্যে কুরআন শরীফ বিতরণ

13529148_301816866827438_7734855457961929842_n

মোঃ মমিনুল ইসলাম, ভালুকা প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় স্বেচ্ছাসেবী সংগঠন আল কোরআন ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে কুরআন শরীফ বিতরণ করা হয়েছে। হেফজ ও নুরাণী মাদরাসার প্রায় শতাধিক ছাত্রদের হাতে পবিত্র কোরআন শরীফ তুলে দেয়া হয়।এ উপলক্ষে বৃহস্পতিবার(২৩জুন) সকাল ১১টায় উপজেলার সিডষ্টোর বাজারের হযরতুল উলুম মাদরাসা মাঠে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করে সিডষ্টোর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী শাহাবউদ্দীন তালুকদার। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-ভালুকা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো: আনিসুর রহমান খান রিপন।

প্রধান অতিথি তার বক্তব্যে কোরআন শরীফ বিতরনের ব্যতিক্রমী এই মহতি উদ্যোগের প্রশংসা করে আগামী দিনে সংগঠনের সাফল্য কামনা করেন। কোরআন শরীফ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-যুবলীগ হবিরবাড়ী ইউনিয়নের সভাপতি মো: আবু সাঈদ, সহ-সভাপতি, মো: সাইফুল ইসলাম খান, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মো: মিনার হোসেন, সাংবাদিক সফিউল্লাহ আনসারী,ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান নয়ন, যুবলীগ নেতা লাল মাহমুদ, মো: সাইফুল ইসলাম, নজিবুল হোসাইন নেভী, ফাউন্ডেশনের পরিচালক এইচ এম মেজবাহ হাবিবুল্লাহ জিহাদী, সদস্য মো: কাউছার আহম্মেদ, মাসুদ রানা , ইমরান মোল্লা, মাহিন মাহবুব উল্লাহ,আবু নোমান প্রমুখ।

শিক্ষক মো: আ: কাদির এর সঞ্চালনায় এ অনুষ্ঠানে বিভিন্ন এলাকার ১২টি প্রতিষ্ঠান থেকে আগত শতাধিক শিক্ষার্থীর মাঝে ১২০ পিছ কোরআন শরীফ বিতরণ করা হয়।এ সময় সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী,অভিভাবক,গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।