লামায় আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস পালিত

lama-bandarban-sm20131004054614

এস.কে খগেশপ্রতি চন্দ্র খোকন, লামা(বান্দরবান) প্রতিনিধি: লামায় আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস ২০১৬ উপলক্ষে মৎস চাষ ব্যবস্থাপনা বিষয়ক পরামর্শ সেবা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। লামা উপজেলা মৎস কর্মকর্তার সভাপতিত্বে ২৩ জুন বুধবার সকাল ১০ ঘটিকায় প্রায় শতাধিক মৎস চাষীর উপস্থিতিতে দিনব্যাপী উপজেলা মৎস কর্মকর্তার কার্য্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী অনুষ্ঠিত পরামর্শ সেবায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মৎস কর্মকর্তা রাশেদ পারভেজ, বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন উপজেলা মৎস সম্প্রসারন কর্মকর্তা আনোয়ার কামাল, সহকারী মৎস কর্মকর্তা এ.কে এম মোজাম্মেল হক সহ উপজেলা মৎস অফিসের কর্মকর্তারা।

লামা উপজেলার প্রায় শতাধিক মৎস চাষীর উপস্থিতিতে দিনব্যাপী মৎস চাষ ব্যবস্থাপনা বিষয়ক পরামর্শ সেবায় বক্তারা বলেন, মৎস চাষের সকল নিয়ম মেনে পুকুর সংস্কার ও পূর্ব প্রস্তুুতিতে পোনা অবমুক্ত করন সহ প্রযুক্তি নির্ভর দ্রুত বর্ধনশীল লাভজনক মৎসচাষের বিষয়ে বিস্তারিত অলোচনাসহ দিকনির্দেশনা দিয়ে মৎসচাষী ও জেলেদের জন্য সরকার প্রদত্ত সুযোগ সুবিদা ও গৃহিত উদ্দ্যেগের বিষয়ে বিস্তারিত আলোচনা করেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা মৎস কর্মকর্তা রাশেদ পারভেজ বলেন লামা উপজেলার প্রতিটি মৎস চাষীকে প্রয়োজনীয় সকল পরামর্শ ও সহযোগিতা প্রদান করতে আমরা সর্বদা প্রস্তুুত রয়েছি। সরেজমিনে আমরা প্রত্যেক পুকুর পরিদর্শন করে পরামর্শ সেবা দিব।