কালিয়াকৈরে হেরোইন সহ মাদক ব্যবসায়ী আটক

1440596593

আলমগীর হোসেন, কালিয়াকৈর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার নাওলা এলাকা থেকে বুধবার দিবাগত রাতে বাদশা মিয়া (৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে ৪০ পুড়িয়া হেরোইনসহ আটক করেছে পুলিশ। আটককৃত বাদশা মিয়া গাজীপুরের কালিয়াকৈর উপজেলার নাওলা এলাকার মৃত. এসহাক আলীর ছেলে।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মুক্তি মাহমুদ জানান, উপজেলার নাওলা এলাকাসহ বিভিন্ন এলাকায় আটককৃত বাদশা মিয়া, একই এলাকার হামেদ আলীর ছেলে তারেক, আনু মিয়ার ছেলে বাছেদ এবং এরশাদ মিলে হেরোইন সহ বিভিন্ন মাদক বিক্রি করে আসছিল। বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উক্ত মাদক ব্যবসায়ীরা হেরোইন বিক্রি করার উদ্দেশ্যে বাদশা মিয়ার বাড়িতে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারেক, এরশাদ ও বাছেদ পালিয়ে যায়। এসময় বাদশা মিয়াকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী তার বাড়ি থেকে ৪০ পুড়িয়া হেরোইন উদ্ধার করা হয়।

ঘটনায় আটককৃত বাদশা মিয়া সহ চারজনের নাম উল্লেখ করে থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে এবং আটককৃতকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।