আহত ভারতীয় অধিনায়ক ধোনি

স্পোর্টস আপডেট ডেস্ক –  ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির ক্যারিয়ার প্রায় শেষের পথে। কিন্তু তিনি তো ধোনি। অন্যদের থেকে আলাদা ভারত অধিনায়ক। তাই ক্যারিয়ার শেষ হওয়ার আশঙ্কাকে উপেক্ষা করে ইনিংসের শেষ পর্যন্ত মাঠে থেকে গেলেন আহত এই অধিনায়ক।

বুধবার টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ ব্যাট হাতে ব্যর্থ হয়েছিলেন ধোনি। তার জন্য তাঁকে সমালোচনার শিকার হতে হয়েছিল। কিন্তু ধোনির যন্ত্রণার কথা তো কেউ জানেন না। কেউ খবরও রাখেন না। তাই এই খবরও অনেকেরই জানা নেই।

ম্যাচে তিরিপানোর বলে বোল্ড হন ধোনি। সেই বল স্ট্যাম্পের লাগার পরে বেল ছিটকে আসে লাগে ধোনির চোখে। সঙ্গে সঙ্গে ধোনির চোখ হয়ে যায় লাল। এবং কিছুটা আহত হন। অন্য কেউ হলে হয়তো পরবর্তী ম্যাচে আর মাঠেই নামতেন না। কিন্তু ধোনি তা করেননি।

dhoni-ahotoম্যাচের দ্বিতীয় ইনিংসে ফিল্ডি করতে এই আহত অবস্থায় লার চোখ নিয়ে মাঠে নেমে পড়েন তিনি। উইকেটের পিছনে দাঁড়ালেন ঝাপসা চোখেই। খেলার শেষে ধোনি ইনস্টাগ্রামে তাঁর আহত চোখের ছবি পোস্ট করেন। সেখানে লেখা হয়েছে, চোখে বেল লাগলে এরকমই দেখতে হয়। ঝাপসা চোখে এভাবেই কিপিং করতে হয়েছে। উল্লেখ্য- স্বাগতিক জিম্বাবুয়ের বিপক্ষে তিন টি-টোয়েন্টি সিরিজ এই ধোনির নেতৃত্বেই ২-১ সিরিজে জিতে নিয়েছে ভারতীয়রা।