তাড়াশে দুধর্ষ ডাকাতি শেষে গৃহকর্তাকে অপহরণ

103772_1

আশরাফুল ইসলাম রনি, তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশের পল্লীতে দুধর্ষ ডাকাতি, গুলিবর্ষন, মারপিট, লুটপাট ও গৃহকর্তাকে অপহরণ করে নিয়ে গেছে ডাকাতদল। ঘটনাটি ঘটেছে, বুধবার গভীর রাতে উপজেলার তালম ইউনিয়নের তালম নগরপাড়া গ্রামে ইকবাল হাসানের বাড়িতে। এ সময় ডাকাতদলের হামলায় বাড়ির মালিক ইকবাল হাসান (২৯), মোহাম্মাদ আলী (৩৪) ও তার স্ত্রী শাহিদা খাতুন (২৭) গুরুত্বর আহত হয়।

বাড়ির মালিক ইকবাল হাসান, বুধবার রাত ১টার দিকে একদল ডাকাত তার বাড়িতে গিয়ে গেটের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এ সময় বাড়ির লোকজন টের পেলে ডাকাতদল ২ রাউন্ড গুলি ছুড়ে সবাইকে আতঙ্কিত করে। তার দুই ভাইকে মারপিট করে বেধে রেখে ঘরের ড্রেসিং টেবিলের ভেতরে রাখা নগদ ১২ হাজার টাকা, স্বর্নালংকারসহ প্রায় ৩ লক্ষ টাকা মালামাল লুট করে। এ ছাড়াও ডাকাতদল ঘরের টিনের বেড়া কুপিয়ে আসবাবপত্র তছনছ করে।

এ সময় চিৎকার করলে ডাকাতদল আবারো তাদের মারপিট করে। এক পর্যায়ে ডাকাতদল মোহাম্মাদ আলীর স্ত্রী শাহিদা খাতুন ও ছোটভাই কাছির উদ্দিনকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়। পরে পথিমধ্যে ফাকা মাঠে শাহিদা খাতুনকে ছেড়ে দিয়ে কাছির উদ্দিনকে নিয়ে যায়।

এ ব্যাপারে তাড়াশ থানার অফিসার ইনচার্জ এটিএম আমিনুল ইসলাম বলেন, বিষয়টি নিয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।