ঈদে সালমান-সাবিলার ‘যা কিছু ঘটে’

Untitled78

বিনোদন ডেস্ক: অভিনয় ও হাস্য-কৌতুকের জন্য তরুণ প্রজন্মের কাছে দারুণ জনপ্রিয় সালমান মুক্তাদির। ক্যারিয়ারে নতুন অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন তিনি। নাটকের প্রয়োজনে গ্লিসারিন ছাড়াই কেঁদেছেন তরুণ এই অভিনেতা।

‘যা কিছু ঘটে’ নাটকের কাজ করেছি। নাটকে আমি একজন বখাটে ছেলের চরিত্রে অভিনয় করেছি- যা সত্যিই আমার কাছে অনেক কঠিন ছিলো। এই প্রথম আমি কোনো নাটকে কেঁদেছি।” ফেসবুকে এভাবে ভালো লাগার অনুভূতি প্রকাশ করেছেন সালমান।

টিনএজারদের দৈনন্দিন জীবনে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা নিয়ে নিজের লেখা গল্পে নাটকটি তৈরি করছেন ইশতিয়াক আহমেদ রুমেল। রুমেল বলেন, ‘গল্পে সালমানের প্রেমিকা সাবিলা নূর। সালমান ওকে এতোটাই ভালোবাসে যে, একসময় সালমান মনে করে সাবিলা বোধহয় তার কাছ থেকে হারিয়ে যাচ্ছে। আর তথনই সালমানকে কাঁদতে দেখা যাবে।’

রুমেল আরও বলেন, ‘কান্নার দৃশ্যটি ধারনের সময় সালমান গ্লিসারিন ছাড়াই কাদতে চেষ্টা করলো। অভিনয় করতে গিয়ে সে এতোটাই আবেগআপ্লুত হয়ে পড়েছিলো যে, ওর কান্না থামানোই যাচ্ছিলো না।’

দৃকের পরিবেশনায় ও পিআর প্রডাকশনের ব্যানারে ‘যা কিছু ঘটে’ নাটকটি দীপ্ত টেলিভিশনের পর্দায় দেখা যাবে ঈদের প্রথম তিন দিন। নাটকে আরও অভিনয় করেছেন অ্যালেন শুভ্র, তাশদিক আহমেদ নোমিরা, সৌমিক, আনোয়ার প্রমুখ।