চুমু না দিয়েও যেভাবে চুম্বন দৃশ্য করেন কাজল! (ভিডিও)

বিনোদন ডেস্ক – এ যেন ছিল রুমাল, হয়ে গেল বিড়ালের মতো অবস্থা। দক্ষিণ ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রিতে সব অসম্ভবকে সম্ভব করা যায়, এমন কথা প্রায়শই শোনা যায়। দক্ষিণী অভিনেত্রী কাজল অগ্রবালের কিসিং সিনের শুটিং দেখলে আপনিও নিশ্চয়ই একমত হবেন এই কথায়।

কে ভি আনন্দ পরিচালিত তামিল চলচ্চিত্র ‘মাত্রান’। ২০১২ সালে মুক্তি পাওয়া সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন কাজল আগারওয়াল এবং সূর্য।

মুক্তির পর বক্স অফিসে ভালোই ব্যবসা করেছিল চলচ্চিত্রটি। সায়েন্স ফিকশন থ্রিলার ঘরানার সিনেমাটি পরবর্তী সময়ে হিন্দি এবং তেলেগু ভাষায় ডাবিং হয়েছিল। সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেলেও দর্শকের মন ঠিকই জয় করেছিল চলচ্চিত্রটি।

সিনেমায় রোমান্টিক দৃশ্যের পাশাপাশি কাজল এবং সূর্যর একটি চুম্বন দৃশ্যও ছিল। কিন্তু কাজল তো সিনেমায় চুম্বন দৃশ্য করেন না, তাহলে কীভাবে করলেন সেটি। এ নিয়ে দর্শকের মনে প্রশ্ন ছিল।

kajolসিনেমায় তাদের চুম্বন দৃশ্যে দেখা গেলেও প্রকৃতপক্ষে তাদের দুজনের কেউই পরস্পরকে চুমু করেননি। ইউটিউবে প্রকাশিত একটি ভিডিওতে দেখা যায় তাদের আলোচিত চুম্বন দৃশ্যটি ছিল সম্পূর্ণ ভিএফএক্সের কারসাজি।

কাজল এবং সুর্য দুজনই সেন্সর লাগানো দুটি ভিন্ন বস্তুকে চুমু দেন, কিন্তু পরবর্তী দেখা যায় তারা পরস্পরকে চুমু করছেন।

সিনেমায় ভিএফএক্সের ব্যবহার এখন আর নতুন কিছু নয়। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত শাহরুখ খান অভিনীত ফ্যান সিনেমায় ভিএফএক্সের ব্যবহার ছিল। আর কাজলের মতো যারা সিনেমায় চুম্বন দৃশ্য করতে চান না, তাদের জন্য দারুণ কার্যকর এ প্রযুক্তি।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুণ –