ইউটিউবে জয়া আহসানের স্বল্প দৈর্ঘ ছবি ‘ভালোবাসার শহর’ এর ট্রেলারে ব্যাপক কৌতুহল !

বিনোদন ফিচার, সময়ের কণ্ঠস্বর-

প্রথমবারের মতো কোন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। ‘ভালবাসার শহর : সিটি অব লাভ’ নামের চলচ্চিত্রটি পরিচালনা করেছেন কলকাতার সিনেমা ‘ফড়িং’খ্যাত নির্মাতা ইন্দ্রনীল রায় চৌধুরী। সম্প্রতি ইউটিউবে ইউনিফক্স এন্টারটেইনমেন্টের চ্যানেলে এই চলচ্চিত্রের একটি মোশন পোস্টার ও ট্রেলার প্রকাশিত হয়েছে। দেড় মিনিটের প্রকাশিত ট্রেলারে ছবির গল্পে বিস্তর রহস্যের সাথে দর্শকদের কৌতুহল !

অনেকেই বলছেন, বেশ ঘোলাটে মনে হচ্ছে? কি আছে ছবির গল্পে ? এমন শত প্রশ্নের জবাব অবশ্য এখুনি মিলছেনা । সেটা অবশ্য পরিস্কার হবে, ক’দিন বাদে ইউটিউবে জয়ার ‘ভালবাসার শহর’ মুক্তি পেলে।

এই ছবিটি নিয়ে দারুন উতসাহী জয়া আহসান নিজেও। এ প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘এবারই প্রথম শর্টফিল্মে অভিনয় করেছি। গল্পটি খুব চমৎকার। কি ধরনের গল্প বা আমার চরিত্র কি এসব এখনই বলা যাবে না। এটা দর্শকদের জন্য চমক হিসেবে থাকলো।’

ভালবাসার শহরে অভিনয় প্রসঙ্গে জয়া আহসান আরও জানিয়েছেন, ” ১৫ থেকে ২০ মিনিট দৈর্ঘ্যরে এ সিনেমাটি সময়ের হিসাবে স্বল্পদৈর্ঘ্য। কিন্তু আসলে এটি একটি সম্পূর্ণ সিনেমা। সিনেমায় কাজের অনুভূতির মতোই একই রকম অনুভূতি এখানেও কাজ করেছে। আসলে একটি ব্যতিক্রম ইমেজে নিজেকে দেখা, যেমনটি একজন অভিনেতার হয়তো মঞ্চে কিংবা অন্য মাধ্যমে নিজেকে দেখে মনে হয়।

valobasar-shohor-by-unifox-sk

সিনেমাটি এবারের ঈদ উপলে ইউটিউবে ইউনিফক্স এন্টারটেইনমেন্টের চ্যানেলে মুক্তি পাবে। পাঠক হয়তো ভাবছেন প্রেক্ষাগৃহে না হয়ে ইউটিউব কেন?

নানা রহস্যঘেরা স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ভালবাসার শহর’ ‘সিটি অব লাভ’ নিয়ে জানতে চাইলে ইউনিফক্স এন্টারটেইনমেন্টের ব্যবস্থাপনা পরিচালক সৌরভ ইসলাম সময়ের কণ্ঠস্বরকে জানান, এবারের ঈদে এসব রহস্যের জট খুলছে ইউটিউবে। কারণ প্রথমবারের মতো ইউনিফক্স এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে ছবিটি। আপাতত চাইলে পুরো চলচ্চিত্রটি সম্পর্কে একনজরে ধারণা নিতে পারেন। এজন্য দর্শকদের আগ্রহের কথা মাথায় রেখে গত ২২ জুন প্রকাশিত হয়েছে ছবির ট্রেলার।

কলকাতার ‘ফড়িং’ খ্যাত নির্মাতা ইন্দ্রনীল রায় চৌধুরী নির্মাণ করেছেন ‘ভালবাসার শহর’।

ট্রেলারে ব্যবহার করা হয়েছে জনপ্রিয় লোকজ একটি গান ‘ কই গেলারে বন্ধু কই রইলারে’ ।

দেখুন রহস্যঘেরা এই ছবির ট্রেলার