বোমা বানাতে গিয়ে বিস্ফোরন, আহত ৫

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: 

চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলার সীমান্তবর্তী পদ্মার দূর্গম চর ইউনিয়ন নারায়নপুরে এক ইউপি সদস্যের বাড়িতে বোমা বানানোর সময় বিস্ফোরনে অন্তত: ৫ জন আহত হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে গুরুত ইউপি সদস্য হুমায়নের ছেলে শাকিল ওরফে সুমন (২৮), গড়াইপাড়ার মাজেদের ছেলে আরিফ (৪৪) ও মনতাজের ছেলে জাহিদুল(৪০)কে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ঘটনাস্থল ও এর আশপাশ থেকে বোমা তৈরীর সরঞ্জামসহ ৫০টি হাতবোমা উদ্ধার করেছে। এ ঘটনায় মাহফুজ (২৮) ও হামিদুর (২৪) নামে ২ জনকে আটক করেছে পুলিশ।

boom-chapaiস্থানীয় সুত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে নারায়নপুর ইউনিয়নের রুস্তম মন্ডলের টোলা গ্রামে স্থানীয় ইউপি সদস্য হুমায়নের বাড়িতে তার ছেলে সুমন নিজ ঘরে কয়েকজনসহ বোমা বানাচ্ছিল। রাত ২টার দিকে বোমা বানানোর সময় হটাৎ বিস্ফোরিত হলে সুমন, আরিফ, জাহিদুল, জসিম, ও আনোয়ার নামে ৫ জন আহত হয়। আহতদের মধ্যে সুমন, আরিফ ও জাহিদুল রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি থাকলেও বাকীরা পলাতক রয়েছে। বিস্ফোরনে ঘরের টিনের চালা ক্ষতিগ্রস্থ হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার সেকেন্ড অফিসার এসআই মাহবুব ইমরান দুপুরে জানান, এ ঘটনায় ৩ জন আহত হয়েছে। ঘটনাস্থল ও এর আশপাশ থেকে বোমা তৈরীর সরঞ্জামসহ ৫০টি হাতবোমা উদ্ধার করা হয়েছে। পুলিশের অভিযান চলছে। বিস্তারিত পরে জানানো হবে।