কালিয়াকৈরে সিনেমা হল বন্ধের দাবীতে মুসল্লীদের বিক্ষোভ

আলমগীর হোসেন, কালিয়াকৈর (গাজীপুর )প্রতিনিধি গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকায় সিনেমা হল বন্ধের দাবীতে বিক্ষোভ করেছে স্থানীয় কয়েকটি মসজিদের মুসল্লীরা। শুক্রবার জুমার নামাজের পর উপজেলার কালামপুর এলাকার ৪টি মসজিদ ও একটি মাদ্রাসার মুসল্লীসহ এলাকাবাসি বিক্ষোভ কর্মসূচী পালন করে।

demanding-of-muslims-unrest-for-shutting-down-of-cinema-hallবিক্ষুব্দ মুসল্লীরা জানায়, উপজেলার কালামপুর আবাসিক এলাকার ভেতর সিনেমা হল এটা মুটেও মেনে নেয়া যায়না। এর আগে সিনেমা হলের কাজ শুরুর সময় স্থানীয় কাউন্সিলর আবুল কাশেমকে বিষয়টি বার বার বলার পরেও সে কোন পদক্ষেপ নেয়নি। এরপর পৌর মেয়র মুজিবুর রহমানের কাছে বিষয়টি জানালে সে ব্যবস্থা নেবেন বলে আশ্বাস দিয়েছিলেন। কিন্তু এরপরও যখন এলাকার ভেতর সিনেমা হল হচ্ছে তখন আর মুসল্লীরা বসে না থেকে শুক্রবার জুমার নামাজের পর এটি বন্ধের দাবীতে বিক্ষোভ কর্মসূচী পালন করে। একপর্যায়ে বিক্ষুব্দ মুসল্লীরা মিছিল নিয়ে সিনেমা হলের সামনে অবস্থান নেয় এবং এটি ভেঙ্গে ফেলার উদ্যোগ নেয়।

পরে খবর পেয়ে কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মোতালেব মিয়া ও ওসি তদন্ত রফিকুল ইসলাম ঘটনাস্থলে পৌছে এখানে কোন সিনেমা হল হবেনা বলে আশ্বাস দিলে মুসল্লীরা চলে যায়।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মোতালেব মিয়া জানান, সিনেমা হল বন্ধের দাবী জানিয়ে মুসল্লীরা কালামপুর এলাকায় জড়ো হয়। পরে আশ্বাসের ভিত্তিতে তারা চলে যায়।