দিনে-দুপুরে তালা ভেঙ্গে বাড়িতে দূর্ধর্ষ চুরি

durdhorrso churi

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধি: কোটচাঁদপুর পৌর শহরের একটি বাসায় প্রকাশ্য দিবালকে দূর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। চোরেরা নগদ টাকা স্বর্ণলোংকারসহ প্রায় ২ লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে গেছে।

ভোক্তভোগী সলেমানপুর গ্রামের মোহাম্মদ আলী ড্রাইভারের স্ত্রী বিলকিস আক্তার জানান, শুক্রবার সকাল ১০টার দিকে বাসার দরোজা ও সদর গেটে তালা লাগিয়ে তিনি ছেলেকে ডাক্তার দেখানোর জন্য হাসপাতালে আসেন। আধা ঘণ্টা পর তিনি বাসা যেয়ে দেখতে পান বাসার দরোজার তালা ভাঙ্গা ঘরের মধ্যে খাটের বিছান উলটপালট করা আলমারী ও শোকেজের তালা ভেঙ্গে ড্রয়ার গুলি বাইরে বের করে রাখা হয়েছে। বিলকিস আক্তার জানান, চোরেরা প্রাচীরের উপর দিয়ে বাড়ীর মধ্যে প্রবেশ করে ঘরের তালা ভেঙ্গে ২ ভরি ওজনের হাতের বালা ও গলার চেইনসহ নগদ ৪৫ হাজার টাকা নিয়ে পালিয়ে গেছে। তিনি বলেন, আমি বুঝতে পেরেছি কারা এ চুরির ঘটনাটা ঘটিয়েছে। যে কারণে বিলকিস আক্তার বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে স্থানীয় থানায় অভিযোগ দাখিল করেছেন।

এ ব্যাপারে কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ কবির বলেন, আমি অভিযোগটি পেয়েছি, ঘটনাস্থল পরিদর্শনও করা হয়েছে। সাথে সাথে আসামী গ্রেফতারে পুলিশও অভিযানে নেমেছে।