ভোলায় ৩ ট্রলারসহ ২ জেলে অপহরণ

এস আই মুকুল, ভোলা প্রতিনিধি: মেঘনা নদীতে জেলেদের মাছ ধরার ৪টি ট্রলারে অতর্কিত হামলা চালিয়েছে জলদস্যুরা। এ সময় হামলাকারীরা ৩টি ট্রলারসহ ২জেলেকে অপহরণ করে নিয়ে যায়।

ঘটনাসূত্রে জানা যায়, গত ২৩ শে জুন ভোর রাতে মেঘনার দেবীরচর ও মদনপুরা নামক স্থানে এ হামলার ঘটনা ঘটে। এ নিয়ে জেলেদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। উক্ত ঘটনার বিষয়ে ভোলার দৌলতখাঁন উপজেলার বটতলা মৎস্য ঘাট আড়তের কেরাণী সুজন, মাছ ব্যবসায়ী খোকন ও অপহরণ হওয়া ট্রলারের মাঝি সিরাজ জানান বুধবার রাতে সিরাজ, ইউসুফ, মিলন ও মাকসুদ মাঝির জেলেরা মেঘনা নদীতে মাছ শিকার করছিলেন। এ সময় মদনপুরা এলাকায় মাছ শিকারী জেলেদের উপর অতর্কিত হামলা চালায় একদল জলদস্যু। সে সময় হামলাকারীরা ৩টি ট্রলারসহ ২ জেলেকে অপহরণ করে নিয়ে যায়। সেদিন কোনমতে অপহরণকৃত ২ জেলেকে উদ্ধার করে আনলেও ট্রলার ৩টি এখন উদ্ধার করা যায়নি।

vola-noukaএ ব্যাপারে দৌলতখাঁন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন সময়ের কণ্ঠস্বরকে বলেন, মাছ ধরার ট্রলার ও জেলেদের উপর হামলার বিষয়টি আমি শুনেছি। কিন্তু এ বিষয়ে পুলিশকে কেউ লিখিত অভিযোগ করেনি। তবে, অপহরণ হওয়া ট্রলার তিনটি উদ্ধারের চেষ্টা চলছে।