রোনালদোর সঙ্গে নতুন চুক্তি রিয়ালের

স্পোর্টস আপডেট ডেস্ক – রিয়াল মাদ্রিদের সঙ্গে ক্রিস্টিয়ানো রোনালদোর চুক্তির মেয়াদ রয়েছে ২০১৮ সাল পর্যন্ত। তারপরও রোনালদোর সঙ্গে নতুন চুক্তি করতে যাচ্ছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ তথা ইউরো শেষেই চুক্তির বিষয়টি আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেবে রিয়াল।

নতুন চুক্তিটি প্রাথমিকভাবে ২ বছরের জন্য হবে। সে হিসেবে ২০২০ সাল পর্যন্ত রোনালদো রিয়ালেই থাকছেন। অবশ্য চুক্তির বাইরেও এক বছর বাড়ানোর সুযোগ থাকছে। নতুন করে চুক্তি হলেও আর্থিক সুবিধাদি আগের মতোই পাবেন পর্তুগীজ তারকা।

এক মৌসুমে তিনি ২১ মিলিয়ন ইউরো পাবেন। অনেকে অবশ্য ভেবেছিলেন রোনালদো লম্বা মেয়াদে রিয়ালে থাকবেন না। কিন্তু গেল মাসে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালের আগে রোনালদো এক টেলিভিশনে সাক্ষাতকারে বলেছিলেন, ‘রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ যদি বুদ্ধিমান হয়, তাহলে আমার সঙ্গে তারা নতুন চুক্তি করবে।’

ronaldo-real-madridরোনালদোর দেওয়া ইঙ্গিত মাটিতে পড়তে দেয়নি ক্লাবটি। তাইতো তাদের সর্বকালের অন্যতম সেরা গোলদাতার সঙ্গে নতুন করে চুক্তি করার সব প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন করেছে তারা।

নতুন চুক্তি অনুযায়ী রোনালদো তার ৩৫ বছর বয়স পর্যন্ত সান্তিয়াগো বার্নাব্যুতেই থাকছেন। রোনালদো অবশ্য আগেই জানিয়ে রেখেছেন তিনি ৪০ বছর বয়স পর্যন্ত এভাবেই খেলে যেতে চান।