আশুলিয়ায় নয় বছরের শিশু পাশবিক নিযার্তনের শিকার: আটক-১

sisu-nirjaton

মোঃ মনির মন্ডল, সাভার প্রতিনিধি: আশুলিয়ার জিরানীর টেঙ্গুরী এলাকায় নয় বছরের মেয়ে শিশু পাশবিক নিযার্তনের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত এক ব্যক্তিকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোর্পাদ করেছে। শুক্রবার রাত ১১ টায় অভিযুক্ত ব্যক্তিকে আটক করে থানা পুলিশ।

আটক ব্যক্তি খন্দকার শামীম হোসেন। সে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার পারগোয়ানা গ্রামের মৃত খন্দকার আমিনুর ইসলামের ছেলে। সে টেঙ্গুরী এলাকায় নিরাপত্তাকর্মীর কাজ করত বলে জানা যায়।

এ বিষয়ে অশুলিয়ার থানার উপ-পরিদশক (এস আই) রুহুল আমিন সময়ের কণ্ঠস্বরকে জানান, টেঙ্গুরী এলাকার নয় বছরের এক মেয়ে শিশু পাশিবিক নিযার্তনের শিকার হয়েছে ও অভিযুক্ত ঐ ব্যক্তিকে আটক করে হয়েছে। তিনি আরও জানান, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। ঘটনাটি দুপুরে ঘটলেও প্রথমে ধাপা চাপায় চেষ্টা চালায় একটি প্রভাবশালী মহল।

অভিযুক্ত শামীম প্রতিবেশী নয় বছরের এক মেয়ে শিশুকে কৌশলে তার ঘরে নিয়ে পাশবিক নিযার্তন করে। শিশুর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে শামীম পালিয়ে যায়। পরে অভিযুক্ত শামীমকে পাশ্ববর্তী বাজার থেকে স্থানীরা আটক করে পুলিশে সোর্পাদ করে। নিযার্তিত শিশুটির চিকিৎসা চলছে। এছাড়া শিশুটির বাবা বাদী হয়ে আশুলিয়া থানায় ধর্ষনের মামলা দায়ের প্রস্তুতি চলছে।