স্ত্রীর পরকীয়া প্রেমে স্বামী খুন: অস্ত্রসহ ঘাতক প্রেমিক আটক

stri-porokia

সৈয়দ খায়রুল আলম, নড়াইল প্রতিনিধি: স্ত্রীর পরকীয়া প্রেমে নড়াইলের কালিয়ায় স্বামী ফরিদ শেখকে (৩৫) কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় কালিয়া উপজেলা ডাকবাংলো এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত ফরিদ কালিয়ার সীতারামপুর গ্রামের আনছার শেখের ছেলে। এ হত্যাকান্ডের সঙ্গে জড়িত সালামকে ধারালো অস্ত্রসহ (৩৮) আটক করেছে পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, ফরিদের স্ত্রী রচনা বেগমের সাথে পাশের বেন্দারচর গ্রামের হাশেম শেখের ছেলে সালাম পরকীয়ায় জড়িয়ে পড়ে। এ ঘটনায় প্রায় ৬ মাস আগে রচনা বেগম স্বামীর ঘর ছেড়ে সালামের কাছে চলে যান এবং স্থানীয় সালিশের মাধ্যমে স্ত্রীকে ঘরে তোলেন ফরিদ শেখ। পরবর্তীতে গত ৫ এপ্রিল বিকেলে সালাম বোরকা পরে ফরিদের বাড়িতে গিয়ে হত্যার উদ্দেশ্যে তার (ফরিদ) উপর হামলা চালায়। এ সময় স্থানীয়রা সালামকে আটক করে পুলিশে সোপর্দ করলে প্রায় দুই মাস কারাবাসের পর তিনদিন আগে জামিনে মুক্তি পায়।

এ পরকীয়া প্রেমের জের ধরে শুক্রবার সন্ধ্যায় ফরিদকে কুপিয়ে রক্তাক্ত করে। ফরিদকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল গণি জানান, এ হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে ধারালো অস্ত্রসহ সালামকে আটক করা হয়েছে, মামলার প্রস্ততি চলছে।