এবার অভিনেত্রী মৌ’কে শাড়ি পছন্দ করে দিলেন এরশাদ

145803_1

সময়ের কণ্ঠস্বর- গায়িকা, নায়িকা ও অভিনেত্রীদের সঙ্গ অনেক পছন্দ করেন সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি একজন কবিও বটে। চিত্রনায়িকা পূর্ণিমার পর এবার মডেল ও অভিনেত্রী নাদিয়া ইসলাম মৌকে শাড়ি পছন্দ করে দিলেন এরশাদ।

শুক্রবার বিকেলে রাজধানীর মিরপুরে ফ্যাশন হাউজ এসএ ওয়ার্ল্ডের দ্বিতীয় এক্সক্লুসিভ শাখা উদ্বোধন শেষে মৌকে নেভি ব্লু পাড়ের ও হালকা সবুজ কালারের একটি শাড়ি পছন্দ করে দেন এরশাদ। যার দাম সাড়ে ৪৭ হাজার টাকা। ক্রেপ কাপড়ের শাড়িটি ভারতের বিখ্যাত বোম্বাই বুটিকসের ঋতু কুমার তৈরি করেছেন।

এ সময় তাদের সঙ্গে আরো উপস্থিত ছিলেন এসএ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দিন আহমেদ, জনপ্রিয় মডেল নোবেল। আরো ছিলেন স্থানীয় সংসদ সদস্য ইলিয়াস মোল্লাও।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ প্রথমে সবাইকে নিয়ে দ্বিতীয় তলায় যান। সেখানে নারীদের জন্য রয়েছে বিশ্বের বিভিন্ন নামিদামি ব্রান্ডের কাপড়। গিয়েই এরশাদ বিক্রয়কর্মীদের শাড়ি দেখাতে বলেন এবং অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ’কে একটি শাড়ি পছন্দ করে দেন। সাবেক রাষ্ট্রপতির পছন্দ করে দেওয়া শাড়িটি অভিনেত্রী মৌ আনন্দের সঙ্গে নেন। শুধু তাই নয়, ‘শাড়িটি ভালো হবে’ বলেও মন্তব্য করেন মৌ।

বিক্রয়কর্মীরা বলেন, শাড়িটির বডি ব্লু এবং পাড় সিলভার। যার দাম ৪৭, ৫০০ টাকা। শাড়িটি ক্রেপ কাপড় দ্বারা তৈরি। ভারতের বিখ্যাত বোম্বাই বুটিকসের ঋতু কুমার শাড়িটি তৈরি করেছেন।

উল্লেখ্য, এসএ ওয়ার্ল্ডের প্রথম শাখা আত্মপ্রকাশ করে গত ৪ জুন চট্টগ্রামের নাসিরাবাদে এসএ পরিবহন পার্সেল ও কুরিয়ার সার্ভিসের ভবনে।