শনিবার দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা ৭

শনিবার দেশের বিভিন্ন স্থানে সকাল থেকে দুপ্র ৩ টা পর্যন্ত সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা ৭ । সময়ের কণ্ঠস্বর প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত

নাটোর:

নাটোরের লালপুরে ট্রাকচাপায় দুই বাইসাইকেল আরোহী নিহত হয়েছে।

শনিবার (২৫ জুন) বিকেল সোয়া ৩টার দিকে লালপুর বাঘা সড়কের চিনিবটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো-লালপুর উপজেলার জদ্দবগি গ্রামের রতন কুমারের ছেলে নিরব (১৫) ও পাবনার ঈশ্বরদী উপজেলার বাপ্পী সরকারের ছেলে বিজয়(৮)।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই জানান, বাঘা থেকে বাইসাইকেল বাড়ি ফিরছিল নিরব ও বিজয়। এ সময় ঈশ্বরদী থেকে বাঘাগামী একটি ট্রাক বাইসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই তারা মারা যান।

লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্ততি চলছে।

মুন্সীগঞ্জ:

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় কার্ভারভ্যানের ধাক্কায় পিকআপভ্যানের চালক ও হেলপার নিহত হয়েছেন।

শনিবার (২৫ ‍জুন) ভোর ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উজানভাটি হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শরীয়তপুরের জাজিরা উপজেলার কেবল নগর গ্রামের বাসিন্দা পিকআপভ্যানের চালক মো. আব্দুর রহমান (৩২) ও টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বেড়িপটল এলাকার বাসিন্দা হেলপার আব্দুল কাদের (১৮)।

দুর্ঘটনায় আহত কাভার্ডভ্যানের চালক শহিদুল ইসলামকে (২৫) ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Road_accident

গাজীপুর:

গাজীপুরের পূবাইল এলাকায় টঙ্গী-কালীগঞ্জ সড়কে বাস-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন ওই অটোরিকশার দুই যাত্রী।

শনিবার (২৫ জুন) দুপুর একটার দিকে এ দুর্ঘটনা ঘটে। তবে হতাহতদের নাম পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

পূবাইল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. আবদুস ছালাম জানান, পূবাইল এলাকায় টঙ্গী-কালীগঞ্জ সড়কে একটি বাস ও অটোরিকশার সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশাচালক ঘটনাস্থলেই মারা যান। পরে আহত দুই যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠান স্থানীয়রা।

মুক্তাগাছা

ময়মনসিংহে মুক্তাগাছায় যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটো রিকশার সংঘর্ষে মজিবুর রহমান (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন ।

আজ শনিবার দুপুর ২টার দিকে ময়মনসিংহ – টাঙ্গাইল সড়কের মুক্তাগাছার গাবতলী কালিবাড়ি সংলগ্ন মুচারবাড়ি এলাকায় এঘটনা ঘটে ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, টাঙ্গাইল থেকে ছেড়ে আসা যাত্রিবাহী প্রান্তিক নামের বাসের সাথে টাঙ্গাইলের মধুপুরগামী সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয় । বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছে ধাক্কা খায় ।

এসময় সিএনজির ২জন যাত্রী মারাত্নকভাবে আহত হন । স্থানীয়রা আহতদের উদ্ধার করে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান ।

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের সুতাংয়ে ট্রাকের সঙ্গে ট্রাক্টরের সংঘর্ষে এক দিনমজুর নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। শনিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের সুতাং ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।