নিজের ভুল অকপটে স্বীকার করে নিয়েছেন মেসি

স্পোর্টস আপডেট ডেস্ক – কোপার ফাইনালের আগে অনুশীলন শেষে হিউস্টন থেকে দলের সাথে নিউ জার্সি যাচ্ছিলেন লিওনেল মেসি। এ সময় বিমানের ফ্লাইট বিলম্বের কারণে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের (এএফএ) ওপর খুব ক্ষেপেছিলেন মেসি। তিনি এমটিও বলেছিলেন যে, ‘এএফএ একটি দুর্যোগের নাম।’ তবে নিজের বলা এই কথাটা যে কত বড়, সেটা পর মুহূর্তেই বুঝতে পেরেছেন মেসি এবং নিজের ভুল অকপটে স্বীকার করে নিয়েছিলেন, এএফএ সম্পর্কে সমালোচনা করে তিনি যা বলেছেন, তা একটি ভুল।

পরিস্থিতির কারণেই ওই ভুলটা হয়ে গিয়েছিল বলে মনে করেন তিনি। হাউস্টনে দলের সঙ্গে অনুশীলন শেষে নিউজার্সিতে ফেরার জন্য বিমানের অপেক্ষায় ছিলেন মেসি অ্যান্ড কোং। অপেক্ষার প্রহর দীর্ঘ হওয়ার কারণেই মূলত এএফএ’র ওপর ক্ষিপ্ত হয়েছেন বেশি। সে কারণেই এমন বক্তব্য দিলেন তিনি।

messi-copaশুক্রবার টিম হোটেলে খুব চুপচাপ দেখা যায় মেসিকে। সবার সামনেও খুব একটা আসেননি। তিনি নিজেই স্বীকার করেছেন, ইনস্টাগ্রাম পোস্টে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন সম্পর্কে (এএফএ) মন্তব্য করে ভুল করেছেন। আসলে কোপা আমেরিকা ফাইনালের আগে এমনিতেই একটা উত্তেজনার মধ্যে রয়েছি। সে কারণে এমনটা হয়েছে।

মেসি বলেন, ‘ওই মুহূর্তে আমি একটা ভুল করেছি। কারণ, ফাইনাল আসলে খুব কাছে তো, তাই। আমরা ওই ফাইনাল নিয়েই সবচেয়ে বেশি চিন্তা করছিলাম। অন্য কিছু নিয়ে নয়।’