মাদারীপুরে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের উপবৃত্তি, শিক্ষা সপ্তাহ পুরস্কার ও গৃহহীনদের মাঝে গৃহ নির্মান অনুদান

madaripur

মেহেদী হাসান সোহাগ, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের শিবচরে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি প্রদান, শিক্ষক, শিক্ষার্থী ও শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে শিক্ষা সপ্তাহ পুরস্কার ও গৃহীনীদের মাঝে গৃহ নির্মানের জন্য অনুদান বিতরন করেছেন স্থানীয় সংসদ সদস্য নূর-ই আলম চৌধুরী।

আজ শনিবার দুপুরে জেলার শিবচর উপজেলা পরিষদ অডিটরিয়ামে প্রধানমন্ত্রী প্রদত্ত অর্থায়নে উপজেলার ১৯ ইউনিয়নের ১৯ জন গৃহীনীদের প্রত্যেককে গৃহ নির্মানের জন্য ৭৫ হাজার করে মোট ১৪ লাখ ২৫ হাজার টাকা অনুদান বিতরন করেন মাদারীপুর-১ আসনের সংসদ সদস্য নূর-ই আলম চৌধুরী।

এছাড়া উপজেলা পরিষদের অর্থায়নে ৫০ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের প্রত্যেককে ৪ হাজার করে মোট ২ লাখ টাকা উপবৃত্তি, শিক্ষা সপ্তাহে অংশ গ্রহন করে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ী শিক্ষক, শিক্ষার্থী ও শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে ১ লাখ ৫৬ হাজার টাকা পুরস্কার প্রদান করা হয়।

উপজেলা ভাইস চেয়ারম্যান বি এম দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরান আহমেদ এর পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পরিষদের প্রশাসক মিয়াজুদ্দিন খান, জেলা আওয়ামীলীগের সভাপতি সাহাবুদ্দিন মোল্লা, সিনিয়র সহ সভাপতি মুনির চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সামসুদ্দিন খান প্রমূখ।