মুন্সীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় পিকআপ চালক সহ নিহত-৩

durghotona

মোঃ রুবেল ইসলাম, মুন্সীগঞ্জ প্রতিনিধি: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া এলাকায় আজ শনিবার পৃথক সড়ক দুর্ঘটনায় পিকআপ ভ্যান চালক সহ ৩ জন নিহত ও আরো ২ জন আহত হয়েছে। নিহতদের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গজারিয়ার ভবেরচর হাইওয়ে ফাঁড়ির সার্জেন্ট কামরুজ্জামান রাজ জানান, আজ শনিবার বাউশিয়া এলাকার উজানভাটি হোটেলের সামনে দ্রুত গতির কভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষে একটি পিকআপ ভ্যানের চালকসহ ২ জন নিহত ও একজন আহত হয়।

নিহতরা হলেন- পিকআপ ভ্যানের চালক মোঃ আব্দুর রহমান (৩২) ও হেলপাড় আব্দুল কাদের (১৮)। নিহত আব্দুর রহমান শরীয়তপুরের জাজিরা উপজেলার কেবল নগর গ্রামের মোঃ আব্দুর রাজ্জাক মন্ডলের ছেলে ও নিহত কাদের টাঙ্গাইলের কালিহাতি উপজেলার বেড়িপটল গ্রামের আব্দুর সোবহান মিয়ার ছেলে। এ ঘটনায় আহত শহীদুল ইসলামকে (২৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, গজারিয়া থানার ওসি হেদায়েতুল ইসলাম সময়ের কণ্ঠস্বরকে জানান, আজ শনিবার বিকেল ৫ টার দিকে বাউশিয়া এলাকায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের পার্শ্ববর্তী গাছের সঙ্গে ধাক্কা লাগলে ১ জন নিহত ও অপর আরেকজন আহত হয়েছে। তবে নিহত ও আহত ২ জনের পরিচয় পাওয়া যায়নি।