অবশেষে ৪ দিন পর উদ্ধার স্কুলছাত্রী ;পরিবারের অভিযোগ অপহরন, মেয়ের দাবী ‘স্বেচ্ছায় এসেছি’!

munsigonj-opohoron-Photo--1

মোঃ রুবেল ইসলাম, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

অপহরণের ৪ দিন পর টঙ্গীবাড়ী থেকে এক স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। ২৫ জুন শনিবার বেলা ১ টায় উপজেলার পাইকপাড়া গ্রামের মহিলা মেম্বার নাজমা বেগমের বাড়ি থেকে তাকে গোপন সংবাদের ভিত্তিতে উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে উপজেলার পাইকপাড়া গ্রামের নুর হোসেন বেপারীর মেয়ে সিমা (১৫) রাজধানী ঢাকার রামপুরাস্থ তার খালার বাসায় থেকে বনশ্রী একরামুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়াশুনা করে।

গত বুধবার বেলা ১২ টায় স্কুল ছুটি হলে সে আর বাসায় ফিরেনি। ওই দিনই সিমার খালা ফরিদা ইসলাম বাদী হয়ে রামপুরা থানায় টঙ্গীবাড়ী উপজেলার পাইকপাড়া গ্রামের সিমাদের প্রতিবেশী মো. মানিক মিয়ার পুত্র মামুন(২২) এর বিরুদ্ধে একটি অপহরণ মামলা করে। ওই মামলার এফআইআর নিয়ে সিমার বাবা নুর হোসেন টঙ্গীবাড়ী থানায় আসলে এসআই নুরুজ্জামানের নেতৃত্বে সিমাকে মহিলা মেম্বারের বাড়ি থেকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে সিমা জানায় তার সঙ্গে প্রেম থাকায় সে স্ব ইচ্ছায় মামুনের সঙ্গে ঘর বাঁধার জন্য ঢাকা থেকে চলে এসেছে। মহিলা মেম্বার নাজমা জানিয়েছে গত বুধবার রাতে তারা তার বাড়িতে এলে উভয়ের সম্মতিতে সিমার সঙ্গে মামুনের বিয়ে হয়ে নিকাহ রেজিষ্টার হয়েছে।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসাইন জানান সিমাকে অপহরণ করে আনা হয়নি। সে নিজ ইচ্ছায় মামুনের সঙ্গে চলে এসেছে।