নান্দাইলে জাতীয় শিক্ষাসপ্তাহ ২০১৬ শ্রেষ্ঠ নির্বাচিতদের পুরস্কার বিতরন

nandaill


এএস শামছুজ্জামান বাবুল, নান্দাইল প্রতিনিধিঃ

ময়মনসিংহের নান্দাইল উপজেলা সভা কক্ষে রবিবার (২৫জুন) জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৬ উপলক্ষে স্কুল, কলেজ, মাদ্রাসা তিনটি কেটাগরিতে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ শিক্ষক, শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিতদের মধ্যে স্থানীয় সাংসদ পুরস্কার বিতরন করেন।

এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সাংসদ আনোয়ারুল আবেদীন খান (তুহিন) বলেন, শিক্ষা মানুষের মৌলিক চাহিদার মধ্যে অন্যতম, দারিদ্যতার কারনে এই উপজেলায় কেউ যাতে শিক্ষার সুযোগ থেকে বঞ্চিত না হয় তার ব্যবস্থা তিনি করবেন। তিনি আরো বলেন, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালের সদস্য হিসেবে কৃষি ও শ্রমজীবির কৃতি সন্তান যারা গোল্ডেন এ + পেয়েছে তাদেরকে শ্রম মন্ত্রনালয় থেকে বৃত্তির ব্যবস্থা অছিরেই করা হচ্ছে বলে আশ্বাস দেন। এবং ২৫ জন ছাত্র ছাত্রীর পুরণকৃত বৃত্তির আবেদন পত্র জমা নেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে নান্দাইল উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন, মহিলা ভাইস-চেয়ারম্যান হাবিবুন ফাতিমা পপি, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া প্রমূখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শাহানুর আলম, সার্বিক সহযোগিতায় ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মো. আইনুল ইসলাম।