SOMOYERKONTHOSOR

নরসিংদীতে বি.এন.পি’র ইফতার মাহফিলে ইফতার নিয়ে টানাটানি, স্থানীয় নেতাকর্মীরা ক্ষুদ্ধ

স্টাফ রিপোর্টার, নরসিংদী: নরসিংদী জেলা বি.এন.পি’র ইফতার মাহফিলে ইফতার নিয়ে টানাটানি ও ত্যাগী নেতা কর্মীদের দাওয়াত না দেওয়ায় স্থানীয় নেতা কর্মীরা ক্ষুদ্ধ হয়েছেন। নরসিংদীতে বিএনপির কোনো স্থায়ী কার্যালয় না থাকায় শনিবার বিকালে জেলা বি.এন.পির সভাপতি খাইরুল কবির খোকনের বাস ভবনে এক ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বি.এন.পি, কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড. রুহুল কবির রিজভী, জেলা বি.এন.পির সভাপতি খায়রুল কবির খোকন, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা বি.এন.পির সহ সভাপতি আলহাজ্ব মঞ্জুর এলাহি, সুলতান উদ্দিন মোল্লা সহ অন্যান্য নেতা কর্মীরা।

উক্ত ইফতার মাহফিলের প্রধান অতিথি বলেন, আওয়ামীলীগ সরকার দেশে লুটপাট খুনের রাজত্ব কায়েম করেছে। তাদের জন্য আজ দেশের মানুষ নিরাপদ নয়। জালিম সরকারের বিরুদ্ধে নেতাকর্মীরা ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন গড়ে তুলে জালিম সরকারের পতন ঘটাতে হবে।

পরে নেতা কর্মীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ ও উপস্থিতির তুলনায় ইফতার সামগ্রী কম থাকায় স্থানীয় নেতাকর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। জেলা বি.এন.পির ইফতার মাহফিলে কিছু সংখ্যক নেতা কর্মীদের দাওয়াত দিলেও ত্যাগী নেতা কর্মীদের দাওয়াত না দেওয়ার কারণে তারা ক্ষোভ প্রকাশ করেন।