ঢাকা আসছেন জিৎ, ফারিয়াকে নিয়ে ‘বাদশা’র গুণগান গাইবেন ২ দিন

jit_fariya

বিনোদন ডেস্ক- আসন্ন ঈদুল ফিতরে যৌথপ্রযোজনার দুটি ছবির মাধ্যমে বাংলাদেশের প্রেক্ষাগৃহে হাজির হচ্ছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী ও জিৎ। ইতিমধ্যেই ‘শিকারি’ ছবির প্রচারণার অংশ হিসেবে দ্বিতীয়বারের মতো ঢাকা এসেছিলেন শ্রাবন্তী। সেই ধারাবাহিকতায় এবার আসছেন জিৎ।

বাংলাদেশ ও কলকাতার যৌথপ্রযোজনায় নির্মিত ‘বাদশা’ ছবিটি আসছে ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে। ইতিমধ্যেই ছবির প্রচার প্রচারণার কাজ শুরু হয়েছে। তবে নায়ক ছাড়া প্রচারণা জমে উঠছে না। তাই আগামী ৩০ জুন ঢাকায় আসছেন কলকাতার নায়ক জিৎ। ঢাকায় এসে জিৎ নায়িকা নুসরাত ফারিয়াকে নিয়ে ‘বাদশা’র গুণগান গাইবেন। এ জন্য দু’দিন ঢাকায় অবস্থান করবেন এই নায়ক।

‘বাদশা’ সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন যাদব ও আব্দুল আজিজ। এর চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সংগীত পরিচালনা করেছেন কলকাতার জিৎ গাঙ্গুলী ও বাংলাদেশের ইমন সাহা। এতে জিৎ-ফারিয়া ছাড়াও আরো অভিনয় করেছেন, চিত্রনায়ক ফেরদৌস, শ্রদ্ধা দাস প্রমুখ। জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে কলকাতার এসকে মুভিজ।

এদিকে এই ঈদ শাকিব খানের জন্য অগ্নিপরীক্ষা। অনেকখানি নিজের মুখোমুখি দাঁড়াচ্ছেন কিংখান। জিতের ‘বাদশা’র বিপরীতে শাকিব লড়তে যাচ্ছেন ‘শিকারী’, ‘সম্রাট’ ও ‘মেন্টাল’ ছবিগুলো নিয়ে।