বাংলাদেশ ছাত্রলীগ এতিম সংগঠন – পাসপোর্ট সোহাগ

sartrolig

মোঃ ফেরদাউছ সিকদার, বরিশাল প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগ এতিম সংগঠন বলে বন্তব্য করেন, বরিশালের এমপি জেবুন্নেচ্ছা পন্থি মঈন তুষারের একান্ত ছাত্রলীগ নেতা নিয়াজ মোর্শেদ সোহাগ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের নেতৃত্বের সম্মাহনী মহিমায় এবং আদর্শিক প্রেরণায় উজ্জীবিত যে ছাত্রলীগ বরাবরই সাহসের লাঠি উঁচিয়ে ধরেছে আজ সেই একই ছাত্রলীগ শপথ নিয়েছে গণতন্ত্র, শান্তি ও উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখার সংগ্রামে সংগঠনের আদর্শিক নেত্রী দেশরত্ন শেখ হাসিনার সাহসের যোগ্য রাখে।

তার সংগঠনকে কোন তোয়াক্কা না করেই এমনটাই মন্তব্য করে ছাত্রলীগ নেতা অছাত্র নিয়াজ মোর্শেদ সোহাগ তার ফেইজবুকে একটি স্টাটাস দেয়। (এখন আওয়ামীলীগের এমন কিছু কিছু বড় নেতা আছে যারা টাকার কাছে বিক্রি হয়ে যাচ্ছে। যার কারনে আজ আমাদের আওয়ামী সংগঠন দূর্বল হয়ে যাচ্ছে)।

প্রতি নিয়তে আজ আমরা জামায়াত শিবিরের কাছে হেরে যাচ্ছি। আজ বাংলাদেশ ছাত্রলীগ এতিমদের মতো জীবন দিয়ে যাচ্ছে আওয়ামীলীগ পরিবারের জন্য তারপরও আওয়ামীলীগ পরিবারের কাছে কোন দাম নেই এই ছাত্রলীগের, আজ আমরা এতিম। তার ষ্টাটাসে আরো দেখা যায় রুদ্র নামের একটি আইডি থেকে বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম সংগঠন দল ছাত্রলীগকে ইঙ্গিত করে বলা হয়, ভাই আমরা এতিম ছাত্রলীগ চালু করি। তার কথার উত্তরে পাসপোর্ট সোহাগ বলে ছাত্রলীগ এতিম সংগঠন। সত্য বলতে ভয় কিসের।