আশুলিয়ায় ২ ভূয়া পুলিশ আটক: হাতকড়া ও মটরসাইকেল জব্দ

23207

মো:মনির মন্ডল, সাভার: আশুলিয়ায় ভূয়া দুই পুলিশের সদস্যকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের দেহ তল্লাশী চালিয়ে একটি হাতকড়া ও তাদের ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়। রোববার দুপুরে আশুলিয়ার বাড়ইপাড়ায় এলাকার পুলিশ চেকপোষ্টটে তাদের আটক করা হয়।

এবিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) রুহুল আমিন বলেন, রোববার দুপুরে আশুলিয়ার বাড়ইপাড়া এলাকায় পুলিশ চেকপোষ্টে তল্লাশীর উদ্ধেশ্যে মোটরসাইকেকে থাকা দুই আরোহীকে থামানো হয়। এসময় তাদের মিনহাজুল নামে একজন পুলিশের এএসআই ও শান্ত আহমেদ নামে অপরজন কনস্টেবল পরিচয় দেয়। তাদের আচার আচরন ও কথাবার্তা সন্দেহ হলে উধ্বর্তন কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করা হয়। পরে খোঁজ নিয়ে জানা যায়, তারা দুইজন ভূয়া পুলিশ। এসময তাদের দেহ তল্লাশী করে একটি হাতকড়া ও পুলিশের ব্যবহৃত জুতা উদ্ধার করা হয়। এছাড়া তাদের ব্যভহৃত একটি মোটরসাইকেলটিও জব্দ করা হয়।

পুলিশ আরও জানায়, আটক মিনহাজুল সাভার মডেল থানার এক পুলিশ কনস্টেবলের ছেলে বলে জানায়। । সে টাঙ্গাইলের মাইউদ্দিনের ছেলে। অপর আটক শান্ত আহমেদ মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার ধল্লা গ্রামের নাছিম আহমেদের ছেলে। তাদের বিরুদ্ধে আশুরিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও পুলিশ জানায়।