‘বিশ্ববাসীর কাছে ‘কাটার মাস্টার’ শেখ হাসিনা’

taposh

সময়ের কণ্ঠস্বর- সরকার দলীয় সংসদ সদস্য ফজলে নূর তাপস বলেছেন, উন্নয়নের ক্ষেত্রে বিশ্ববাসীর কাছে কাটার মাস্টার এখন বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

আজ রবিবার জাতীয় সংসদে ২০১৬-১৭ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের উপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি একথা বলেন। এ সময় সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদে উপস্থিত ছিলেন।

ব্যারিস্টার ফজলে নূর তাপস বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে নিয়ে স্বপ্ন দেখেন। মানুষকে স্বপ্ন দেখান এবং সেই স্বপ্নকে সত্যে রূপান্তরিত করেন। এই হচ্ছেন আমাদের নেত্রী শেখ হাসিনা। তাই আজকে বাংলাদেশ সারাবিশ্বের কাছে রোল মডেল। কারণ, আমরা দেখেছি, আমাদের ক্রিকেটার মোস্তাফিজ যখন ভারতে খেলতে গিয়েছিলেন। তখন তাকে বলা হয়েছিল ‘ম্যাগনিফিশেন্ট মোস্তাফিজ’।

আইপিএল-এ মোস্তাফিজ সারা ভারতকে তাক লাগিয়ে কাটার মাস্টার হিসেবে পরিচিতি লাভ করেছেন। তাই আজকে সারাবিশ্ব বাংলাদেশকে বলে ‘ম্যাগনিফিশেন্ট বাংলাদেশ’। তেমনি আজকে সারাবিশ্বের কাছে বিস্ময় হলেন আমাদের জননেত্রী শেখ হাসিনা। তিনি হলেন উন্নয়নের ‘কাটার মাস্টার’। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উদ্যোগ ও পদক্ষেপ আজ সারা বিশ্বে সমাদৃত ও গ্রহণযোগ্য।’