‘আ.লীগকে ধরলেই জঙ্গিরা ধরা পড়বে’

khaleda_

সময়ের কণ্ঠস্বর- আওয়ামী লীগই জঙ্গি দল মন্তব্য করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, এদের কাছে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ রয়েছে। এদের ধরলেই জঙ্গি ধরা পড়বে।

রোববার সুপ্রিমকোর্টের শহীদ শফিউর রহমান মিলনায়তনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) উদ্দ্যোগে আয়োজিত এক ইফতার মাহফিলে তিনি এ মন্তব্য করেন।

নিজের নামে চলা নাইকো দুর্নীতি মামলা প্রসঙ্গে খালেদা জিয়া বলেন, “শেখ হাসিনা অপরাধী,আমার কোনো ভূমিকা নেই। তার (শেখ হাসিনা) মামলা প্রত্যাহার হলে ওই ঘটনায় আর কারো মামলায় চলতে পারে না।”

খালেদা জিয়ার সঙ্গে মূল মঞ্চে ইফতার মাহফিলে যোগ দেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক এমাজউদ্দিন আহমেদ, নয়াদিগন্ত সম্পাদক আলমগীর মহিউদ্দিন, নিউজ টুডের সম্পাদক রিয়াজ উদ্দিন, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, বাংলাদশে ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের সভাপতি শওকত মাহমুদ, বিএনপির যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন প্রমুখ।