‘ওঠ ছুড়ি তোর বিয়ে’ শ্রাবন্তীও হেরে গেলেন শাকিবের কাছে! (ভিডিও)

বিনোদন ডেস্ক – টালিউডের মিষ্টি মুখ শ্রাবন্তী গেছেন বিয়ে বাড়ি। প্রত্যন্ত গ্রাম এলাকা। দেড়শো ছেলেমেয়ে নাচের জন্য প্রস্তুত। বর-কনেকে বসানো হয়েছে উঠানে। ঢোল বাজিয়ে গানও শুরু হয়ে গেছে। এ সময় শ্রাবন্তী দেখেন, শাকিব খানও চলে এসেছেন আসরে।

অন্যান্যরা জোর করে টেনে শ্রাবন্তীকে নামিয়ে দিলো নাচতে-গাইতে। শাকিব শুরু করলেন গান, ‘সাজলো বাড়ির ছাদ, নাচলো মেয়ের বাপ, মনে মনে দিচ্ছে কনে আগুন-মাঝে লাফ’। তারপর পুরোটা সময় জুড়ে শাকিব-শ্রাবন্তী জমিয়ে দিলেন নাচ-গানে।

SHAKIB-srabonti-shikari-oth-churiটালিউডের জনপ্রিয় নায়ক জিতের পর নিজ ছবিতে ঢালিউডের কিং খান শাকিব খানের কাছে হেরে গেলেন নায়িকা শ্রাবন্তী। আসছে ঈদে মুক্তি পাওয়া যৌথ প্রযোজনার সিনেমা ‘শিকারী’ এখন আলোচনার শীর্ষে।

গেলো কিছুদিন আগেই এই ছবির প্রথম গান অর্থাৎ শাকিব-শ্রাবন্তীর প্রথম জুটিবদ্ধ রসায়ন ‘হারাবো তোকে’ গানটি দর্শকপ্রিয়তা পেয়েছে ব্যাপক। সেই ধারবাহিকতায় শনিবার রাতে প্রকাশ করা হলো এ ছবির আরো একটি গান।

‘ওঠ ছুড়ি তোর বিয়ে হবে’ এই শিরোনামের গানটি জাজের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়। এরই মধ্যে ৪ মিনিট ২৯ সেকেন্ডের গানটি তিন লাখ দর্শক প্রায় শুনে ফেলেছেন।

এদিকে গানটি প্রকাশের পর থেকে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে জোর গুঞ্জন উঠেছে শাকিব খানের নাচের কাছে নাকি হেরে গেছেন ‘কোকা কোলা’ খ্যাত নায়িকা শ্রাবন্তী। পুরোদস্তর আদিবাসী লুকে নতুন গানে শাকিব-শ্রাবন্তীর দু’জনেইর নাচ থাকলেও শ্রাবন্তীর চেয়ে শাকিবের নাচ ছিল বেশ চোখে পড়ার মতই। একইসঙ্গে গানের ছন্দে দেখা গেছে বেশ মনোমুগ্ধকর নাচানাচি ও রঙিন পোশাকে মোড়ানো শিল্পীদের।

গানটি ন্দেখতে এখানে ক্লিক করুণ-

প্রসঙ্গত, ‘ওঠ ছুড়ি তোর বিয়ে` গানটিতে কণ্ঠ দিয়েছেন নকশা আজিজ ও মধুবান্তি। গানের কথা লিখেছে প্রসেন। সুর করেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত।

শাকিব-শ্রাবন্তী ছাড়াও শিকারী ছবিতে আরো অভিনয় করছেন অমিত হাসান, রেবেকা, শিবাসানু, সুব্রত এবং কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, সুপ্রিয় দত্ত, লিলি চক্রবর্তী, খরাজ মুখার্জি ও রাহুল প্রমুখ।

যৌথ প্রযোজনার এ চলচ্চিত্রের গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করছেন জাকির হোসেন সীমান্ত ও জয়দেব।