ফুলবাড়ীতে ১৫৬ কেজি গাঁজা সহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

kurigram

অনীল চন্দ্র রায়, ফুলবাড়ী প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিশেষ অভিযান চালিয়ে ১৫৬ কেজি গাঁজা সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। যার আনুমানিক মূল্য ১১ লাখ টাকা।

আজ সোমবার ভোরে এএসপি (সার্কেল) মাসুদ আলম, অফিসার ইনচার্জ এবিএম রেজাউল ইসলাম, এস আই সেলিম মালিক ও এস আই দুলাল হোসেনের নেতৃত্বে ফুলবাড়ী থানার একদল পুলিশ ধরলার পাড়ের রামপ্রসাদ এলাকার মিজানুরের বাড়ীতে অভিযান চালিয়ে ওই এলাকার আবুল কাশেম তেলীর ছেলে রেজাউল ইসলাম (৩৬) এবং নাওডাঙ্গা ইউনিয়নের কুরুষাফেরুষা নরেশ চন্দ্র বর্মনের ছেলে রনবীর (২৭) ও সোনাইকাজী গ্রামের কান্দুরার ছেলে মুকুল মিয়া (৩২) নামের তিন মাদক ব্যবসায়ীকে ১৫৬ কেজি গাঁজা সহ গ্রেফতার করে।

পরে রামপ্রমাদ এলাকার কাশেম তেলীর ছেলে মিজানুর রহমান (৩৭) ও জোতিন্দ্র নারায়ন এলাকার শৈলেন্দ্র নাথের বিকাশ চন্দ্র (৩৩) কে পলাতক দেখিয়ে এবং অজ্ঞাত ৮-১০ জনের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করে পুলিশ।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) এবি এম রেজাউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে সময়ের কণ্ঠস্বরকে জানান, আটক ব্যক্তিদ্বয়ের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।