বাজারে আসছে স্বল্প মুল্যের ফোন ‘ম্যাঙ্গো’

তথ্য ও প্রযুক্তি ডেস্কঃ দেশের বাজারে ম্যাঙ্গো ব্র্যান্ডের মোবাইল ফোন আনছে ম্যাঙ্গো ডিজিটাল লিমিটেড। দেশের বাজারে সাশ্রয়ী দামের অ্যান্ড্রয়েডচালিত স্মার্টফোন ও ফিচার ফোন উন্মুক্ত করবে প্রতিষ্ঠানটি। বর্তমান বাজারে গ্রাহকরা সাশ্রয়ী মূল্যে ভালোমান ও উন্নত ফিচারের মোবাইল প্রত্যাশা করেন। গুণগত মান সম্পন্ন ও সাশ্রয়ী মূল্যে দেশের মানুষের কাছে দারুণ সব ডিভাইস পৌঁছে দিতে তাই ম্যাংগো ডিজিটাল লিমিটেড আনছে ‘ম্যাংগো’ মোবাইল।

বাংলাদেশের মোবাইল বাজার খুবই সম্ভাবনাময় এবং দ্রুত বর্ধনশীল। দেশের জনগণের বিশাল একটি অংশের হাতে এখনো মোবাইল ফোন পৌঁছেনি। ম্যাংগো মোবাইল এই বিশাল জনগোষ্ঠীর ক্রয়ক্ষমতা এবং চাহিদার কথা মাথায় রেখে ডিভাইসগুলোর নকশা করেছে।

mango mobileআগামী মাস নাগাদ আনুষ্ঠানিকভাবে ম্যাঙ্গো ব্র্যান্ডের কয়েকটি মডেলের ফোনের ঘোষণা দিতে পারে প্রতিষ্ঠানটি।
ম্যাঙ্গো কর্তৃপক্ষের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ম্যাঙ্গো মোবাইলের দাম থাকবে সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার নাগালে। বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে দেশে ২৫টি গ্রাহক সেবাকেন্দ্র থাকবে।

ম্যাংগো ডিজিটাল লিমিটেডের সিইও মো. ওহাব খান বলেন, ‘দেশের গ্রাহকদের আন্তর্জাতিক মানের হ্যান্ডসেটের অভিজ্ঞতা দিতেই ম্যাংগো মোবাইলের আগমন। দেশের চাহিদা মিটিয়ে পার্শ্ববর্তী সার্ক দেশগুলোতেও আমরা মোবাইল রপ্তানি করব। আমাদের ডিভাইসগুলোর ডিজাইন, ম্যানুফাকচারিং, ডিস্ট্রিবিউশন এবং সেলস ইত্যাদি নিয়ন্ত্রণের মাধ্যমে গ্রাহকদের কাছে আরো উন্নতমানের সাশ্রয়ী ডিভাইস দ্রুত পৌঁছে দেওয়া হবে।’