কারিনা এবং ক্যাটরিনার বিপরীতে অভিনয়ের ইচ্ছা ক্রিকেটার সাব্বিরের !

বিনোদন ডেস্কঃ ক্রিকেট মাঠের তারকারা কখনও জ্বলে ওঠেন, কখনও থাকেন ঘোর অন্ধকারে। তবে সবকিছুর পরও তারা লাখো কোটি দর্শকের প্রিয় মুখ। সাব্বির রহমান। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়। ভালোবাসেন রোদচশমা, হাতঘড়ি। গলায় থাকে তাঁর সৌভাগ্যের প্রতীক চেইন। জানালেন ভাল লাগার কথা ।

বললেন যদি সুযোগ আসে ক্যাটরিনা কাইফ এবং কারিনা কাপুরের বিপরীতে অভিনয় করতে চাই! সাব্বিরসহ তেমনই তিনজন তরুণ তারকা ক্রিকেটারদের নিয়ে মাছরাঙা টেলিভিশন ঈদ উপলক্ষে আয়োজন করেছে বিশেষ অনুষ্ঠান ‘ক্রিকেট ক্রিকেট’ যেখানে নিজেদের ভাল লাগার কথা গুলো শেয়ার করেছেন তাঁরা । মজার এই আড্ডার সঞ্চালক অভিনেত্রী-মডেল ঈশিকা খান। রুম্মান রশীদ খানের গ্রন্থনা, এস এম হুমায়ূন কবীরের প্রযোজনায় ‘ক্রিকেট ক্রিকেট’ প্রচার হবে ঈদের চতুর্থ দিন, সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে।

mango-mobile

অনুষ্ঠানে সাব্বির ছাড়াও আছেন তাসকিন এবং আরাফাত সানী। এ অনুষ্ঠানের ধারণ কাজ সম্প্রতি শেষ হয়েছে। মজার আড্ডায় তাসকিনও জানিয়েছেন তার মনের কথা। বলেছেন নিজের নায়িকা হিসেবে পছন্দ জ্যাকুলিন ফার্নান্দেজ আর আরাফাত সানীর পছন্দ মাধুরী দীক্ষিত ও বিদ্যা বালান।

তিন তারকাই ক্রিকেট মাঠে নতুন করে ঝলসে ওঠার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। তাসকিন বলেন, ‘এমন একজন ক্রিকেটার হতে চাই, যাতে করে আমাকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ হয়। ১০-২০ বছর পর সে চলচ্চিত্রে আমি নিজেও অভিনয় করব, নায়িকা হিসেবে থাকবেন আমার স্ত্রী।’