চিরিরবন্দরে কুকুরের কামড়ে শিশু সহ আহত-৩

মোঃ রফিকুল ইসলাম, চিরিরবন্দর প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দরে পাগলা কুকুরের কামড়ে শিশু সহ ৩ জন আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে দিনাজপুর সদর হাসপাতালে ভ্যাকসিন নেয়ার জন্য ভর্তি হয়েছে।

kurar-kamor

জানা গেছে, আজ ২৭ জুন সোমবার সকাল ৮টায় উপজেলার বেলতলীবাজারের পার্শ্বে মাদ্রাসা শিক্ষক ও ঔষধ ব্যবসায়ী তাজউদ্দীনের মেয়ে একাদশ প্রথম বর্ষের ছাত্রী তানিয়া (১৬) কে একটি পাগলা কুকুর কামড় দেয়।

একইদিন প্রমিস রেসিডেন্সিয়াল মডেল স্কুলের সামনে সকাল ১১টায় বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে আব্দুলপুর গ্রামের মনজের আলীর মেয়ে ওই স্কুলের শিশু শ্রেণির ছাত্রী মরিয়ম আকতার (৬) এবং ওই এলাকার পারভেজ ও ইব্রাহিমকে ওই কুকুরটি কামড়ে দিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে চিরিরবন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

স্থানীয় লোকজন স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্যাকসিন না থাকায় ক্ষোভ প্রকাশ করেন এবং কুকুরটিকে হত্যা সহ এলাকার সব কুকুরগুলোকে হত্যার দাবী জানিয়েছেন।

চিরিরবন্দরে নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা বঙ্গবন্ধু হলে গত ২৬ জুন রবিবার বিকেল সাড়ে ৪টায় নবনির্বাচিত ইউপি সদস্য-সদস্যাদের শপথ গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফিরোজ মাহমুদ। এ সময় চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ আনিছুর রহমান, নির্বাচন কর্মকর্তা মাহাবুবা আক্তার বানু সহ ইউপি চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।