ইমরান হাশমির নাম শুনেই যে কারনে নাক সিটকিয়ে অভিনয়ে না বললেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক -‘আওয়ারাপন’ নামের ছবি দিয়েই যৌনতা আর অশ্লীল সিনেমা থেকে সরে আসেন ‘কিসার বয়’ খ্যাত তারকা অভিনেতা ইমরান হাশমি। এরপর বহু অসাধারণ সিনেমায় অভিনয় করেছেন তিনি। ফুটপাথ কিংবা আশিক বানায়া’র মত সিনেমায় আর অভিনয় না করলেও ইমরান হাশমির নাম শুনেই নাক সিঁটকালেন এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রায় ।

ছবির মুখ্য চরিত্রে তার থাকার কথা ছিল অজয় দেবগণের সঙ্গে। ইমরান হাসমির সঙ্গেও ছিল কয়েকটি দৃশ্য। তাই ছবির প্রস্তাব ফিরিয়ে দিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন!

হঠাৎ কী এমন হল ইমরানের সঙ্গে, যার জন্য এমন একটা সিদ্ধান্ত নিলেন তিনি?

জানা গেছে, অজয় দেবগণের সঙ্গে মিলন লুথরিয়ার পরবর্তী ছবিতে অভিনয়ের অফার পান শ্রীমতী বচ্চন। জয়পুরের মহারানি গায়ত্রীদেবীর আদলে তৈরি হয়েছিল তার চরিত্রটি। কিন্তু, যেই শুনলেন তার সঙ্গে কয়েকটি দৃশ্যে রয়েছেন বলিউডের সিরিয়াল কিসার, সঙ্গে সঙ্গে তিনি বলে দেন, ইমরান থাকলে ওই ছবিতে তিনি নেই কোনও মতেই।

কিন্তু, কেন ইমরানকে এতটা অপছন্দ তার?

imran-hashmi-ash

বলিউডের অন্যতম আলোচিত অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। নিজের রূপ এবং বর্ণিল ক্যারিয়ারে সফল একজন অভিনেত্রী। যখন যেখানেই যান, বাজিমাত করে দেন। হয়ে উঠেন সবার মধ্যমনি। বলিউডের পাশাপাশি হলিউডেও সাফল্যের স্বাক্ষর রেখেছেন বচ্চন বাড়ির বউ।

এমনই জাদরেল অভিনেত্রীকে প্লাস্টিক বলেছিলেন ইমরান হাশমি! সে অবশ্য আজকের কথা নয়। বছর দুই আগে এক অনুষ্ঠানে ঐশ্বরিয়াকে নিয়ে মজা করে এই মন্তব্য করেছিলেন ইমরান। সেই মজাকে ভালোভাবে নেননি অ্যাশ। তাই দুই বছর পরও একসঙ্গে ছবি করার প্রস্তাব পেয়ে সরাসরি ইমরানকে ফিরিয়ে দিলেন ‘দেবদাস’ ছবির পার্বতী।

ধারনা করা হচ্ছে দুই বছর আগে করন জোহরের উপস্থাপনায় একটি শোতে ঐশ্বরিয়াকে ‘প্লাস্টিক’ বলে আখ্যায়িত করার জন্যই ইমরান হাশমির প্রতি এখনো রুষ্ট অ্যাশ।

উল্লেখ্য, সম্প্রতি মুক্তি পেয়েছে ঐশ্বরিয়া অভিনীত সর্বশেষ ছবি ‘সর্বজিত’। আর ইমরান হাশমির মুক্তি পেয়েছে ‘আজহার’ ছবিটি। আলাদা আলাদা স্বাদ ও গল্পের দুটি ছবিই বেশ ভালো ব্যবসা করতে সক্ষম হয়েছে বক্স অফিসে।