ঘুষের টাকা ভাগাভাগি নিয়ে প্রকাশ্যে চার পুলিশের মারামারি (ভিডিও)

pulish

আন্তর্জাতিক ডেস্ক- লুঠের টাকা ভাগাভাগি নিয়ে দুষ্কৃতিকারীদের মধ্যে মারধরের ঘটনা প্রায়ই শোনা যায়। কিন্তু, তাই বলে পুলিশের নিজেদের মধ্যে ঘুষের টাকা ভাগাভাগি নিয়ে প্রকাশ্যে মারপিট! আজ পর্যন্ত এমনটা প্রকাশ্যে ঘটেছে বলে শোনা যায়নি। এমনই এক কাণ্ড ঘটিয়েছেন ভারতের উত্তর প্রদেশের লখনৌয়ের চার পুলিশ সদস্য।

এনডিটিভির খবরে বলা হয়, ওই চার পুলিশ সদস্য শহরের গুরুত্বপূর্ণ একটি রাস্তার মোড়ে রবিবার সকালে ট্রাক ও অন্যান্য যানবাহ থেকে ঘুষ বা চাঁদা নেয়। এরপর সেটার ভাগাভাগি নিয়ে মারামারিতে লিপ্ত হয়। এ ঘটনার ভিডিও ইন্টারনেটে ফাঁস করে দেয়া হয়েছে।

ভিডিওতে দেখা যায়, দুজন পুলিশ সদস্য তাদের হাতকে মারামারির জন্য স্বাধীনভাবে ব্যবহার করছেন। তাদের মারামারি, ধস্তাধস্তিতে একজন পুলিশ সদস্যকে লুটিয়ে পড়তে দেখা যায়। অন্য দুজন তাদের থামাতে চেষ্টা করেন। কিন্তু তাতে ব্যর্থ হয়ে হাতে লাঠি তুলে নেন। এরপর সেখানে উপস্থিত হন পুলিশের পঞ্চম সদস্য, যিনি একজন কর্মকর্তা। তিনিও তাদের নিবৃত্ত করার চেষ্টা করেন।

প্রত্যক্ষদর্শীরা বলেছেন, একজন পুলিশ চাঁদাবাজি করার পর তা অন্যদের সাথে ভাগাভাগি করতে অস্বীকৃতি জানালে মারামারির সূত্রপাত্র। এ ঘটনায় বীরেন্দ্র যাদব নামে এক পুলিশ সদস্যকে বরখাস্ত করা হয়েছে। তবে পুলিশের পক্ষ থেকে ঘটনাটি অস্বীকার করা হয়েছে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন-