‘আমার তো একটাই স্বপ্ন আর সেটা হচ্ছে ডন’

news_picture_34272_jeet


বিনোদন ডেস্কঃ

চেয়ারে বসে আছেন জিৎ। ক্লোজ শটে তার চোখ মুখ। মুখ দিয়ে বলে যাচ্ছেন ‘ডন, ডন বাদশা’ সংলাপটি। পরের দৃশ্যে দুঃস্বপ্নে ঘুম ভেঙ্গে জেগে উঠতে দেখা যায় এক কিশোরকে। এরপর এক রাউন্ড গুলির আওয়াজ।

‘আরে আমার তো একটাই স্বপ্ন- ডন, ডন আর ডন।’ নেপথ্য কণ্ঠে এ সংলাপ বলেন জিৎ। আর পর্দায় একে একে দেখা যায় অ্যাকশন মুডে জিৎ, ফেরদৌস ও রজতভ দত্তকে। এরপর লাল রঙের গাড়ি থেকে নেমে আসেন বাংলাদেশী লাস্যময়ী নুসরাত ফারিয়া। তার একাধিক আবেদনময়ী লুক আর রোমান্টিক দৃশ্য অন্য মাত্রা যোগ করেছে ‘বাদশা’ সিনেমার অফিশিয়াল ট্রেইলারে।

গতকাল রোববার সন্ধ্যায় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছে এই সিনেমার ট্রেইলার। এতেই এসব দৃশ্যের অবতার হয়েছে। মুক্তির আগে প্রচারণার জন্য প্রকাশিত হলো সিনেমাটির ট্রেইলার। এর আগে প্রকাশিত হয়েছে এ সিনেমার দুটি গান।

ঈদুল ফিতরের মুক্তি পেতে যাচ্ছে জিৎ-ফারিয়া অভিনীত ‘বাদশা’ সিনেমাটি। সিনেমাটি পরিচালনা করেছেন যাদব ও আব্দুল আজিজ। এর চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সংগীত পরিচালনা করেছেন কলকাতার জিৎ গাঙ্গুলী ও বাংলাদেশের ইমন সাহা। এতে জিৎ-ফারিয়া ছাড়াও আরো অভিনয় করেছেন, চিত্রনায়ক ফেরদৌস, শ্রদ্ধা দাস প্রমুখ।