পাবনায় স্কুলছাত্রী শ্যুটার অরলা গুলিবিদ্ধ

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি  পাবনা রাইফেল ক্লাবের সদস্য সদ্য এসএসসি পাশ স্কুলছাত্রী শ্যুটার অরলা হোসেন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। রোববার রাত সাড়ে ১১টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। গুলিবিদ্ধ অরলা হোসেন ইউনিভার্সাল ফুড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সোহানী হোসেন ও মৃত মোবারক হোসেন এর ৪র্থ কন্যা। পুলিশ ও হাসপাতাল সুত্র ঘটনার সতত্যা নিশ্চিত করেছে।

shotপাবনা জেনারেল হাসপাতালের চিকিৎসক আবু তোরাব মিম জানান, অরলার কপালের এক পাশে এয়ারগানের একটি গুলি বিদ্ধ হয়েছে। গুলিটি বের করা হয়েছে। রোগীর অবস্থা আশঙ্কামুক্ত। হাসপাতালের জরুরী বিভাগের ব্রাদার সিরাজুল ইসলাম জানান, রোববার রাত সাড়ে ১১টার দিকে পরিবারের লোকজন অরলাকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করে। তার কপালের পাশে একটি গুলিবিদ্ধ ছিলো। তবে কিভাবে গুলিটি কপালে লেগেছে সে বিষয় কেউ বিস্তারিত কিছুই জানাতে পারেন নাই।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল হাসান জানান, পাবনার শিল্পপতি সোহানী হোসেনের সদ্য এসএসসি উত্তীর্ণ মেয়ে অরলা একজন শ্যুটার, পাবনা রাইফেল ক্লাবের সদস্য, প্র্যাকটিস করার সময় অসাবধানতাবশত তার কপালে গুলিটি লাগে বলে তিনি দাবী করেন।